chandpur report 1067

চরভৈরবী ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

সাহেদ হোসেন দিপু :

বিডিসি নিউজডট কম অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টার সহ ১১ ইউপি সদস্য।

সোমবার বিকেল ৪টায় চরভৈরবী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে ইউনিয়র পরিষদের ১১ ইউপি সদস্য ও স্থানীয় সংবাদ কর্মীদের উপস্থিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টার বলেন, আমার পরিষদের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য রুহুল আমিন মেম্বার বিজিএফ চালের তালিকায় নামে বেনামে নাম তালিকাভুক্ত করে। আমি তার সংবাদ পেয়ে ঐ ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্যদের নিয়ে যাচাই বাচাই করে মৃত ব্যক্তি, বিদেশগামী ও একই নাম একাদিক বার তালিকায় থাকা নাম সংশোধন করে নতুন তালিকা প্রনোয়ন করে চাল বিতরণ করি।

ইউপি সদস্য রুহুল আমিন নিজে নামে বেনামে তালিকায় নাম অন্তভ’ক্ত করে চাল আত্মসাৎ করতে না পারায় সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে অনলাইন নিউজ প্রোর্টালের মাধ্যমে আমার নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে আমার এলাকার লোকজনের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করেছে।

তিনি বলেন, আমি বিগত দিনে অত্যান্ত সুনামের সাথে আমার পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করে এসেছি। পরিষদের ১২ ইউপি সদস্যদের মধ্যে ১জন রুহুল আমিন মেম্বার বিগত দিনেও অনিয়ম করে এসেছে। এবার তার অনিয়ম আমার কাছে ধরা পড়ায় সে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় বক্তব্য রাখেন, ইউপি সদস্যদের পক্ষে ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মো. ফারভেজ হাওলাদার ও ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লায়লা আঞ্জুমারা বানু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড ইউপি সদস্য ডিএম মনি, ২নং ওয়ার্ড ইউপি সদস্য নান্টু ভ’ইয়া, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মো. দেলোয়ার সরদার, ৫নং ওয়ার্ড সদস্য আব্দুল কাদের, ৬নং ইউপি সদস্য মো. আজিজ গোলদার, ৭নং ইউপি সদস্য আলমাস বকাউল, ৮নং ইউপি সদস্য দাদন প্রধানীয়া, ১,২,৩ নং সংরক্ষিত ইউপি সদস্য লীপী বেগম, ৭,৮,৯ নং ইউপি সদস্য নাজমা রহমান।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

221 জন পড়েছেন
শেয়ার করুন