chandpur report dead

চাঁদপুরে খাল থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর শহরের খালের পানি ও কাদা থেকে এক নেশাগ্রস্ত যুবকের লাশ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। ০৮ নভেম্বর (রোববার) ভোর রাতে স্হানীয় জনগন লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্হল থেকে যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

শহরের শহীদ মুক্তিযুদ্ধা সড়কের সাবেক শাপলা স্টুডিও সংলগ্ন এসবি খালের উপর নির্মিত পুলের নিচে কালো প্যান্ট ও লাল রং এর গেন্জি পরিহিত যুবকটির মরদেহ স্হানীয় জনগণ দেখতে পায়। প্রথমে লাশটি অজ্ঞাতনামা  থাকলে ও পরবর্তীতে তার পরিচয় পাওয়া যায়।

মৃত যুবকের নাম মোঃ ইউসুফ বেপারী (২৩)।

তার পিতার নাম মোঃ তাজুল ইসলাম বেপারী। গ্রামের বাড়ি শাহরাস্তি উপজেলার এনায়েতপুর দোপল্লা গ্রামে। ইউসুফ বেপারী ছবির প্রধানিয়ার মেয়ে শাহিনুর আক্তার (২২)কে বিয়ে করে চাঁদপুর শহরের ৫নং ঘাট এলাকায় বাসা ভাড়া করে বসবাস করতো।

সে ৩ মাস আগে শাহিনুরকে বিবাহ করেছিল। ইউসুফ বেপারী প্রথমে ভাঙ্গারি বিক্রি করতো। সে সময় থেকে বিভিন্ন ধরনের নেশা করতো।

তারপর সে বালতির কাজ শুরু করে। প্রায় সময় সে এ ব্রিজের নিচে বসে জুতায় লাগানো সলিউসন দিয়ে ডেন্ডি নামক নেশা করতো। মৃত্যুর দিন রাতে সে ব্রিজের নিচে বসে নেশা করাবস্হায়।

খালের পানি ও কাদা মাটিতে পড়ে গিয়ে মারা যায়। ভোর রাতে জনগণ লাশ দেখতে পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশকে খবর দিলে উপ পরিদর্শক পলাশ বড়ুয়া ঘটনা স্হল থেকে ইউসুবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে মৃতের স্ত্রী শাহিনুর আক্তার চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৮ নভেম্বর ২০২০ খ্রি. ২৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

আপডেট সময় : ১২:২০ পিএম

137 জন পড়েছেন
শেয়ার করুন