chandpur report 1050

চাঁদপুরে দৃষ্টি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

কচুয়া প্রতিনিধি :

চাঁদপুরের কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী এক যুবতী ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা চাঁদপুর গ্রামের হারুনুর রশিদের বাড়ির উত্তর পাশে একটি পরিত্যক্ত বাসগৃহে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কচুয়া উপজেলার আকানিয়া নাছিরপুর গ্রামের বুধা হাজী বাড়ির বাসিন্দা দৃষ্টি প্রতিবন্ধী শাহিন আক্তার সাদিপুর চাঁদপুর গ্রামের আত্মীয়ের বাড়ি তালুকদার বাড়িতে বেড়াতে আসে।

সে গত বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে সাদিপুরা চাঁদপুর গ্রামের দর্গা বাড়ির আলী আক্কাসের ছেলে শাহপরানের সিএনজি যোগে নিজ বাড়িতে ফিরে যাচ্ছিল। এসময় শাহপরান হারুনুর রশিদের বাড়ির পাশে গিয়ে সিএনজি থামিয়ে জোরপূর্বক শাহিন আক্তারকে সিএনজি থেকে নামিয়ে হারুনুর রশিদের বাড়ির উত্তর পাশে উল্লেখিত পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ঘটনার দিনেই কচুয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষক শাহপরানকে বৃহস্পতিবার রাতেই গ্রেপ্তার করে।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল মামলা দায়ের ও ধর্ষক শাহপরান গ্রেপ্তার হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ডিএনএ টেস্ট করার জন্য ধর্ষিতার পরিধেয় কাপড় চোপড় জব্দ করা হয়েছে। ধর্ষক শাহপরানকে আদালতে পাঠানো হলে বিচারক তাকে জেল হাজতে পাঠান।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

০১ নভেম্বর ২০২০ খ্রি. ১৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

Add piles sex Diabeties all

100 জন পড়েছেন
শেয়ার করুন