chandpur report 1130

চাঁদপুরে পুলিশের কিশোর গ্যাং ও মাদক দমনে সাঁড়াশি অভিযান : আটক ১১

গোলাম মোস্তফা, বিশেষ প্রতিনিধি :

চাঁদপুর শহরে কিশোর গ্যাং কর্তৃক সম্প্রতি বেশক’টি সন্ত্রাসী কর্মকান্ড করে মানুষকে আতংকিত করে তুলে। এ ধরনের ঘটনায় আবারো কিশোর দমনে চাঁদপুর সদর মডেল থানার উদ্যোগে সাড়াশি অভিযান চালানো হয়।

রোববার বিকেল ৪ টা থেকে শহরের ৬ ও ৭ নং ওয়ার্ডের কয়লাঘাট, রকেটঘাট, রেলওয়ে বস্তি, মাছঘাট , যমুনা রোড, টিলা বাড়ি, ক্লাব রোড ও বড় স্টেশন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের সদস্য সন্দেহে ৬ জন কে আটক করে।

অপরদিকে পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টরের মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুরান বাজার নতুন রাস্তা ও মেরকাটিজ রোড এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং সন্দেহে ৫ জন কে আটক করে।

চাঁদপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন ও ওসি (তদন্ত) হারুনুর রশীদের নেতৃত্বে সঙ্গীয় ফোসসহ রাত ৯ টা পযন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

আটকৃতরা হলো – অন্তর, জিহাদ, রাব্বি, নয়ন, পারভেজ, নয়ন দাস, সায়মন, মোরশেদ, ইমন, সহিদ ও সালাম।

অভিযানের বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন বলেন, চাঁদপুর শহরে কিশোর গ্যাংয়ের মূল উৎপাটনে মডেল থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিভাবকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনার সন্তান কোথায় যায় কী করে এবং সন্তানের প্রতি নজর রাখুন ও খেয়াল রাখুন। তিনি কিশোর গ্যাংয়ের মুল উৎপাটনে ও মাদক নিধনে অভিভাবকসহ সমাজের সকল সচেতন নাগরিক সহ সমাজের সকলের সহযোগিতা কামনা করেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৮ নভেম্বর ২০২০ খ্রি. ২৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

আপডেট সময় : ০৯:২০ পিএম

209 জন পড়েছেন
শেয়ার করুন