chandpur report 1087

চাঁদপুরে মাদক বিক্রি ও সেবনকারীদের হামলার ঘটনায় থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর সদর উপজেলার পশ্চিম মদনা গ্রামে মাদক সেবন ও বিক্রিতে বাধা দেওয়ায় ব্যবসায়ীর উপর হামলা ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ব্যবসায়ী।

 

অভিযোগ সূত্রে জানা যায় চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের পশ্চিম মদনা গ্রামের খন্দকার বাড়ির সামনে বেশ কটি মুদি স্টেশনারী ও ভ্যারাইটিজ স্টোর রয়েছে। ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলোর পিছনের একটি অংশে ওই এলাকারই মমিন হোসেন ও সৈয়দ ঢালী দীর্ঘদিন যাবৎ মাদক সেবন ও মাদক বিক্রি করে আসছে। স্থানীয় বাসিন্দা ভ্যারাইটিজ স্টোরের মালিক হেলাল খন্দকার (৩০) পিতা – ইউছুফ আলী খন্দকার উক্ত স্থানে মাদক সেবন এবং বিক্রি যেনো না করে,এজন্য নিষেধ করে।

 

এতে মমিন হোসেন ও সৈয়দ ঢালী ক্ষিপ্ত হয়ে আরো কয়েকজনসহ দেশীয় অস্ত্র -শস্ত্র নিয়ে গত ১ নভেম্বর ভ্যারাইটি স্টোরের মালিক হেলাল খন্দকারের অর্তকিত হামলা চালিয়ে বেধড়ক মারধর করে তাকে আহত এবং তাঁর ব্যবসায়ী প্রতিষ্ঠানে লুটপাট করে পৌনে ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বিষয়টি স্হানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ জেনেও মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে ভয়ে কেউ কোনো কথা বলতে রাজি হননি । ইতিমধ্যে মাদক বিক্রি ও সেবনকারীদের বিষয়ে প্রতিবাদ করে তাদের রোষানলে পড়তে হয়। এছাড়াও উল্লেখিত মাদক বিক্রি ও সেবনকারী এ দুজনের বিরুদ্ধে মাদক মামলা থাকা সও্বেও এরা বুক ফুলিয়ে এদের ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনী অবিলম্বে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৩ নভেম্বর ২০২০ খ্রি. ১৮ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, মঙ্গলবার

 

98 জন পড়েছেন
শেয়ার করুন