chandpur report 1168

চাঁদপুরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :
বাংলা‌দেশ অাওয়ামী যুবলী‌গের ৪৮তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী উপল‌ক্ষে চাঁদপুর সদর উপ‌জেলা যুবলী‌গ ও পৌর যুবলী‌গের যৌথ অা‌য়োজ‌নে কেককাটা ও অা‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

১১ ন‌ভেম্বর বুধবার বিকা‌লে ‌জেলা অাওয়ামীলী‌গের দলীয় কার্যাল‌য়ে অনু‌ষ্ঠিত অা‌লোচনা সভায় টেলি কনফারেন্সে প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন শিক্ষামন্ত্রী ডা. দীপু ম‌নি এম‌পি।

তিনি তার বক্ত‌ব্যে ব‌লেন, শেখ মু‌জিবুর রহমানের নি‌র্দে‌শে শেখ ফজলুল হক ম‌নির নেতৃত্বে যুবলী‌গ প্র‌তিষ্ঠা করা হয়। শেখ ফজলুল হক ম‌নির দুই শিশু পু‌ত্রের একজন পরশ ও নি‌খি‌লের নেতৃত্বে যুবলীগ এ‌গি‌য়ে চল‌ছে। বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক ম‌নির অাদ‌র্শে অাজও এ‌গি‌য়ে যাচ্ছে যুবলীগ। যুবলীগ চাঁদপু‌রে সুসংগ‌ঠিত অা‌ছে। জেলা যুব লী‌গ নতুন ক‌রে গঠন হ‌বে ব‌লে অাশাক‌রি। দে‌শের জনসংখ্যার বিরাট এক‌টি অংশ যুবক ও তরুন সস্প্রদায়। তাই দে‌শের অগ্রগ‌তি ও অগ্রযাত্রা‌কে এ‌গি‌য়ে নি‌তে যুব‌কদের ভূ‌মিকা অপ‌রিসীম। দে‌শে অাজ মাদক জঙ্গীবা‌দের কা‌লো থাবা যুবক ও তরুদের পি‌ছি‌য়ে দিচ্ছে তাই যুব‌কদের এসকল কিছুর থে‌কে দূ‌রে থে‌কে অা‌লো‌কিত মানুষ হ‌য়ে গ‌ড়ে ওঠতে হ‌বে। নারী নির্যাত‌নের প্র‌তিবা‌দে দূর্গ গ‌ড়ে তুল‌বে ব‌লে অা‌মি ম‌নে ক‌রি।

তি‌নি অা‌রো ব‌লেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও শেখ হা‌সিনার ‌ভিশন বাস্তবায়‌নে যুব সমা‌জের ব্যাপক ভূ‌মিকা র‌য়ে‌ছে। অা‌মি সবসময় যুবলী‌গের পা‌শে অা‌ছি থাক‌বো ইনশাল্লা। অাপনা‌দের কর্তব্য ও‌ দায়িত্ব অাপনারা স‌ঠিকভা‌বে পালন কর‌বেন ব‌লে অা‌মি বিশ্বাস ক‌রি।

বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রা‌খেন চাঁদপুর জেলা অাওয়ামীলী‌গের শিক্ষা ও মানবসস্পদ বিষয়ক সম্পাদক মেয়র অ্যাড‌ভো‌কেট জিল্লুর রহমান জু‌য়েল।

পৌর যুবলী‌গের অাহবায়ক কাউ‌ন্সিলর অাব্দুল মা‌লেক শে‌খের সভাপ‌তি‌ত্বে ও সদর উপ‌জেলা যুবলী‌গের যুগ্ম অহবায়ক শিমুল হাসান সামনুর প‌রিচালানায় অা‌রো বক্তব্য রা‌খেন ‌জেলা যুবলী‌গের যুগ্ম অাহবায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম অাহবায়ক ও পৌরসভার প্যা‌নেল মেয়র মোহাম্মদ অালী মা‌ঝি, সদর উপ‌জেলা যুবলী‌গের অাহবায়ক অ্যাড‌ভো‌কেট হুমায়ুন ক‌বির সুম‌ন, যুব ম‌হিলা লী‌গের সভানেত্রী প্যা‌নেল মেয়র ফ‌রিদা ই‌লিয়াছ, ‌জেলা যুবলী‌গের সদস্য, মুকবুল হো‌সেন মিয়াজী, জাহাঙ্গীর হো‌সেন বেপারী, পৌর যুবলী‌গের যুগ্ম অাহবায়ক কাউ‌ন্সিলর শ‌ফিকুল ইসলাম, সদর উপ‌জেলা যুবলী‌গের যুগ্ম অাহবাঢক তাজুল ইসলাম, জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি শেখ অাব্দুল মোতা‌লেব।

অনুষ্ঠা‌নে পৌরসভার ১৫ ওয়ার্ড ও ১৪টি ইউ‌নিয়ন যুবলী‌গের সভাপ‌তি সাধারণ সম্পাদকগণ উপ‌স্থিত ছি‌লেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ১১:১২ পিএম

১১ নভেম্বর ২০২০ খ্রি. ২৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার

 

শেয়ার করুন