chandpur report 1216

চাঁদপুরে সড়কের পাশে থাকা স্থাপনা উচ্ছেদে পৌরসভার অভিযান

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর শহরের সড়কগুলোর পাশে থাকা অবৈধ দোকানপাট উচ্ছেদে লক্ষ্যে ঝটিকা অভিযান চালিয়েছে চাঁদপুর পৌরসভা কর্তৃপক্ষ। ১৬ নভেম্বর বিকেলে চাঁদপুর শহরের মিশন রোড ও সিএনজি স্টেশনে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় শহরের সিএনজি স্টেশন ও মিশন রোড এলাকার প্রধান সড়কের পাশে থাকা অবৈধ দখলদার ও বিভিন্ন দোকানদারদের নিজ, নিজ দায়িত্বে তাদের স্থাপনা সরিয়ে নিতে বলা হয়েছে।

সিএনজি স্ট্যান্ডে হকার ও চটপটির দোকানদাররা নিজ দায়িত্বে তাদের দোকানপাট সরিয়ে নিয়েছে। অভিযানে এসব দোকান পাটট উচ্ছেদের লক্ষ্যে পৌরসভার পক্ষ থেকেও উচ্ছেদের জন্য জনবল আনা হয়েছে।

অভিযানে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হারুনুর রশিদ এবং চাঁদপুর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া সহ অন্যান্য পুলিশ সদস্য ও চাঁদপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া মিশন রোড এলাকার জুম্মনকে তার স্থাপনা সরিয়ে নিতে ৩ দিনের সময় বেধে দেয়া হয়েছে বলে জানা গেছে। এর পূর্বেও চাঁদপুর পৌরসভা কর্তৃপক্ষ চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে সড়কের পাশে থাকা অবৈধ দোকানপাট উচ্ছেদ অভিযান চালিয়েছেন। তারই ধারাবাহিকতায় ১৬ নভেম্বর সোমবার বিকেলে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সিএনজি স্টেশন এবং মিশন রোড এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৬:৪১ পিএম

১৬ নভেম্বর ২০২০ খ্রি. ০১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

Add piles sex Diabeties all

শেয়ার করুন