চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ড্রাইভিং প্রশিক্ষণের নতুন গাড়ি উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে এস ই আই পি (seip) প্রকল্পের আওতায় পরিচালিত ট্রান্স-২ ব্যাচ ১ ও ২ এর প্রদত্ত নতুন গাড়ি প্রশিক্ষণার্থীদের ড্রাইভিং প্রশিক্ষণ কার্যক্রমে (এসইআইপি) প্রকল্প কর্তৃক প্রদত্ত নতুন গাড়ির উদ্ব ধন করা হয়েছে।

২৯ নভেম্বর রোববার দুপুরে চাঁদপুর ষোলঘর এলাকায় চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে এই উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম নাজিম দেওয়ান।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, দেশের সকল বেকার যুবকদের বেকারত্ব কমিয়ে আনার লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আজ প্রশিক্ষণার্থীদের মাঝে গাড়ী বিতরণ সত্যিই প্রশংসনীয়।

তিনি বলেন, ড্রাইভারি পেশা একটি ঝুঁকিপূর্ণ পেশা। পাশাপাশি এই পেশা অত্যন্ত সন্মানের ও গুরুত্বপূর্ণ। একজন দক্ষ ড্রাইভারের বিকল্প নেই। ড্রাইভারী পেশার কিছু গুরুত্বপূর্ণ দায় দায়িত্ব আছে এটির মধ্যে প্রথম ও প্রধান দায়িত্ব হচ্ছে নিজে বাঁচুন এবং অন্যকেও বাঁচান।

চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা।

এ সময় উপস্থিত ছিলেন কল্যাণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজ খান দুদুসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৮:০২ পিএম

২৯ নভেম্বর ২০২০ খ্রি. ১৪ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়