chandpur report 1313

চাঁদপুর ফরিদগঞ্জ সড়কে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালকসহ হতাহত ৪

আনিছুর রহমান সুজন :

বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কে ট্রাক এবং সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে ১ সিএনজি স্কুটার চালক নিহত ও ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

২৯ নভেম্বর রোববার বিকেলে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোরশেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। এছাড়া অন্য যে তিন জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তারা হলেন রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)। এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় রোববার দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকৃত সিএনজি স্কুটার টি ধানুয়া এলাকার ভাড়মন্দ মোড় নামক স্থানে আসলে, চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে সিএনজি স্কুটারটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে তারা দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক, যাত্রী মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন এবং বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

correspent file sujon

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৬:০২ পিএম

২৯ নভেম্বর ২০২০ খ্রি. ১৪ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার

শেয়ার করুন