chandpur report 1296

চাঁদপুর লঞ্চঘাটে যাত্রী হয়রানি রোধে পুলিশি অভিযান : আটক ২১

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর লঞ্চ ঘাটে যাত্রী হয়রানি রোধে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা রায়ের নেতৃত্বে অভিযান চালানো হয়েছে। ২৬ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় এ অভিযান চালানো হয়। এ সময় ২১ জন সিএনজি স্কুটার ও ব্যাটারী চালিত আটোবাইক চালককে আটক করা হয়েছে।

সন্ধ্যায় স্নিগ্ধা রায়ের নেতৃত্বে চাঁদপুর লঞ্চ টার্মিনাল ঘাটে যাত্রীদের টানাহেচরা করার সময় তাদের আটক করা,হয়। গত ১৫ দিন পূর্বে স্নীগ্ধা রায় জেলা পুলিশ, নৌ পুলিশ ও বিআইডব্লিউটি-এর সমন্বয়ে এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ৭ দিনের সময় বেঁধে দেয়া হয় সিএনজি স্কুটার চালকদের পোষাক পরিধানের বিষয়ে। ১৫ দিন অতিবাহিত হলে পুলিশ অভিযানে নামে।

স্নিগ্ধা রায় বলেন, আমরা লঞ্চঘাটে সিএনজি ও আটোচালকদের নিয়ে সভা করেছি, সেখানে সিদ্ধান্ত হয়েছে কোনো চালক ঘাটে লঞ্চ ভিড়লে যেতে পারবেন না, কোনো যাত্রীকে টানাহেঁছড়া করা যাবেনা। কিন্তু চালকরা পল্টুনে গিয়ে যাত্রী টানাহেচরা করছে, আমরা হাতে নাতে তাদেরকে যাত্রী হয়রানি করা কালে ধরেছি।

অভিযানে আরো সহযোগিতায় ছিলে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দীন, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হারুনুর রশীদ, পুরান বাজার পুলিশ ফাড়ির ইনর্চাজ মোঃ জাহাঙ্গির আলম জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক অনুপ চক্রবর্তীসহ পুলিশ সদস্যরা।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৭:৫৪ পিএম

২৬ নভেম্বর ২০২০ খ্রি. ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

106 জন পড়েছেন
শেয়ার করুন