জঙ্গিবাদ-মৌলবাদ-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে চাঁদপুর জেলা যুবলীগের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার :

জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে চাঁদপুর জেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ নভেম্বর সোমবার সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ভূঁইয়ার সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাজির পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন বেপারী, কাউন্সিলর সোয়েব ইউনুছ, সদস্য ওয়াহিদুর রহমান বাবু, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর আব্দুল মালেক শেখ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিয়াজী, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শাবনু, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব সহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এরপর নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৭:১৪ পিএম

৩০ নভেম্বর ২০২০ খ্রি. ১৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরি, সোমবার

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়