chandpur report 1202

ঢাকায় আগুন সন্ত্রাসের প্রতিবাদে চাঁদপুরে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার রাজ পথে একই সময়ে একাধিক স্থানে বাসে আগুন সন্ত্রাসের প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েলের উদ্দোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

১৪ নভেম্বর শনিবার বাদ আছর জেলা আওয়ামীলীগের দলিয় কার্যালয় থেকে শুরু করে কালিবাড়ি হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনাসভায় জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল তার বক্তবে বলেন, গত বৃহস্পতিবার ১২ নভেম্বর ঢাকার রাজপথে একই সময়ে কয়েকটি স্থানে বাসে আগুন দিয়ে বিরোধী শক্তিরা দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে। তারা বর্তমান সরকারের উন্নয়ন ও দেশেকে এগিয়ে নিয়ে যাওয়া সহ্য করতে পারছেনা। তাই তারা পূর্বের পন্থা অবলম্বন করতে চাচ্ছে। কিন্তু তারা জানেনা বর্তমান সরকারের অবস্থান খুবই কঠোর। তাদেরকে প্রতিহত করতে শুধু সেচ্ছাসেবকলীগই যথেষ্ঠ। তাই বলছি আপনারা এই নৈরাজ্য ও অরাজকতা থেকে বিরত থাকুন। তা না হলে আমরা সেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতা কর্মী এর দাঁত ভাঙ্গা জবাব দিবো।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের নেতা আতাউর রহমান পাটওয়ারী, শাহ আলম খান, রতন কর শুভ, মুন্না শাহা, মারুফ আনাম, ছিদ্দিকুর রহমান, কিরন ভূঁইয়া, ইমান গাজী, জুয়েল কান্তি দত্ত নন্দু, হুমায়ুন শেখ, সোহেল, নিশান, খলিলুর রহমান, জাকারিয়া, শুভ গুহ, সদর সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শফিকুর রহমান গাজী, মাইনুদ্দিন আরিফ, পৌর স্বেচ্ছাসেকলীগের সভাপতি খোরশেদ হাওলাদার সহ শহরের নেতা আল-আমিন ইসলাম সুমন, কল্যানপুরের জামাল গাজী, দ্বিন ইসলাম বাবু, মোঃ আরিফুল, আবু সুফিয়ান বেপারী, হাসান শাহরিয়া প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:২২ পিএম

১৪ নভেম্বর ২০২০ খ্রি. ২৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শনিবার

শেয়ার করুন