chandpur report 1233

‘তারুণ্যের নেতৃত্বের ফলে তৃণমূলে দল আরো শক্তিশালী হবে’

গোলাম মোস্তফা, বিশেষ প্রতিনিধি :
চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভূইঁয়া বলেছেন, চাঁদপুর পৌরসভার আওয়ামী লীগ ১৫ টি ওয়ার্ডের কমিটিতে তারুণ্যের নির্ভর ঘোষিত কমিটির ফলে তৃণমূলে দল শক্তিশালী এবং গতিশীল হবে ।

তিনি বলেন, আমাদের সদর আসনের মাননীয় সাংসদ ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি দলের প্রতি তাঁর আত্মার সম্পর্ক। এজন্য তিনি নিবেদিতপ্রাণ হিসেবে এই দল কে চাঁদপুরের একেবারে তৃণমূল থেকে ভীত মজবুত রাজনৈতিক সংগঠনে রুপান্তরিত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি এ আসন থেকে আপনাদের তৃণমূলের জনগণের ভোটে বিজয়ী হয়ে যে উন্নয়নের জোয়ার তুলেছেন তা স্বাধীনতার পর কেউ আর করতে পারেনি। তাই আপনারা প্রতিটি পাড়া মহল্লার প্রতিটি বাসা বাড়িতে গিয়ে শেখ হাসিনা ও আমাদের আস্থার প্রতীক ডাঃ দীপু মনি এমপি’র সালাম পৌঁছে দিবেন।পাশাপাশি তৃণমূল থেকে দলকে শক্তিশালী সংগঠনে রুপান্তরিত করার দায়িত্ব নিয়ে আপনারা কাজ করুন।

অ্যাড. মোঃ মজিবুর রহমান ভূঁইয়া গতকাল ১৭ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের উকিল পাড়াস্হ আল-আমীন হাসপাতাল সন্মুখে নতুন বাজার ও উকিল পাড়া আওয়ামী পরিবারের উদ্যোগে নবঘোষিত ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দেওয়া তাৎক্ষণিক দেয়া সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবিদুর রহমান টিপুর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মো ইউনুস শোয়েব, ১০,১১ও ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর আয়শা রহমান, যুবলীগ নেতা ফারুক ভূইয়া।

সংবধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি ও সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর সাইফুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক বাপ্পী পাল।

উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের স্হানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে সংবধিত অতিথি ১০নং ওয়াড আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক বাপ্পী পাল তাদেরকে দেয়া ফুলের মালা অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাডঃ মোঃ মজিবুর রহমান ভূইঁয়াকে পরিয়ে দিয়ে ব্যতিক্রমী এক দৃষ্টান্ত করেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ১১:২১ এএম

১৮ নভেম্বর ২০২০ খ্রি. ০৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০২ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবারু
সংযুক্তিগুলির জাযগা

শেয়ার করুন