chandpur report 1240

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী বাঁধন পাটওয়ারীর দোয়া ও আলোচনাসভা

ফরিদগঞ্জ প্রতিনিধি:
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মাকসুদুল বাসার বাঁধন পাটওয়ারীর দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ নভেম্বর বুধবার বিকেলে পৌরসভার ৯নং ওয়ার্ড়ে ভাটিয়ালপুর চৌরাস্তায় আলোচনা সভায় রাধাকৃষ্ণ মাজির পরিচালনায় আওয়ামীলীগ নেতা এমরান হোসেন মহনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী মাকসুদুল বাসার বাঁধন পাটওয়ারী।

তিনি বলেন, আমাদের পরিবার আওয়ামী পরিবার। আমার বাবা দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের দুঃসময়ের সভাপতি ছিলেন। আমার বাবা দলের সভাপতি থাকার পরেও জনগণের টাকা খেয়ে ১০/২০ তালা বাড়ি করে নাই। তার সন্তান হিসাবে আমিও পৌর নাগরিকের হক মেরে ঢাকায় ১০/২০ তালা বাড়ি করতে চাই না। আমার বাবার আর্দশ বাস্তবায়নের লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। আমি পৌরবাসীর সেবা করার লক্ষ্যে পৌরসভা নির্বাচন করতে চাই। আমি যদি মেয়র হই তা হলে আমাদের এই অবহেলিত পৌরসভাকে ডিজিটাল পৌরসভা হিসাবে রূপান্তর করবো। আমি আশা করি জননেত্রী শেখ হাসিনা আমাকে দল থেকে নৌকা প্রতীক দিয়ে মূল্যায়ন করবেন। আমি আপনাদের কাছে দোয়া চাই যাতে আমি নৌকা প্রতীক নিয়ে আসতে পারি।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আহালে সুন্না আল জামাতের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ, ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাফা কামাল সেফু, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন, প্রচার সম্পাদক বারেক গাজী, আব্দুল গফুর, সেচ্চা সেবকলীগের ইমরান হোসেন, মিলন, হুমাউন মেম্বার, মেহেদী হাসান প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:৩৪ পিএম

১৮ নভেম্বর ২০২০ খ্রি. ০৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০২ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

 

221 জন পড়েছেন
শেয়ার করুন