chandpur report 1106

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী কামাল মিজির মতবিনিময় সভা

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জে মেয়র প্রার্থী কামাল হোসেন মিজির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

০৬ নভেম্বর শুক্রবার বিকেলে পৌর সভার ২নং ওয়ার্ড়ের চরগুদাড়ার এলাকায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ২নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান।

পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন মিন্টুর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র প্রার্থী কামাল হোসেন মিজি তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের সুখে-দুঃখে পাশে ছিলাম। কখন দল থেকে কোনোকিছুর পাওয়ার আশা করি না। দল যেভাবে মূল্যায়ন করেছে তা মেনে নিয়েছি। আজ আমি মেয়র প্রার্থী হিসাবে দল থেকে নমিনেশন প্রত্যাশী। আমি বিশ^াস করি দল আমাকে সে ভাবে মূল্যায়ন করবে।

তিনি আরো বলেন, টাকার কাছে ভোট বিক্রয় করবেনা। ভোট আপনার নাগরিক অধিকার তা নষ্ট করবেনা। আমি বিগত দিনে আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম থাকবো। বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছ। কিন্তু আমাদের পৌর সভায় তেমন কোন উন্নয়ন হয়নি। আমি মেয়র হলে এই চরগুদাড়াকে প্রর্যটন কেন্দ্র হিসাবে ঘড়ে তুলবো। এই পৌর সভায় গ্যাস ও সুপেয় পানি ব্যবস্থা নাই। আমি মেয়র হলে আপনাদের জন্য গ্যাস ও সুপেয় পানির ব্যবস্থা করবো।

এসময় আরো বক্তব্য রাখেন পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি ফারুক মিজি, পৌরসভা আওয়ামীলীগ নেতা ফরিদ আহাম্মদ, ২নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমরান হোসেন মিজি, পৌর যুবলীগ নেতা ইসমাইল হোসেন নয়ন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আলমগীর পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, ২নং ওয়ার্ড় ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাজান, পৌরসভা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গনি পাটওয়ারী, ২নং ওয়ার্ড়ের সাবেক কমিশনার আবুল হাসেম, পৌরসভা আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন স্বপন, ৩নং ওয়ার্ড় আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন, ২নং ওয়ার্ড় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাকির সিয়াম, ২নং ওয়ার্ড় ছাত্রলীগ নেতা সৈকত, শান্ত, কাদির, মাহিম, সোহাগ, তানভীর, বাদল, আবদুল্লাহ, মেহেরাব, ১নং ওয়ার্ড় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৬ নভেম্বর ২০২০ খ্রি. ২১ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শুক্রবার

66 জন পড়েছেন
শেয়ার করুন