chandpur report 1113 1

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী কামাল হোসেন মিয়াজীর সমর্থনে মতবিনিময় সভা

ফরিদগঞ্জ প্রতিনিধি :
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক পৌর আওয়ামীরীগের সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী কামাল হোসেন মিয়াজীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ডের চরবসন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর উদ্যোগে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে কামাল হোসেন মিয়াজী বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের সুখে-দুঃখে পাশে ছিলাম। দল থেকে কোন কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। দল যে ভাবে মূল্যায়ন করেছে আমাকে সেভাবেই মেনে নিয়েছি। কখনো দলের বিরুদ্ধে গিয়ে কোন কাজ করিনি। আমি মেয়র পদে একজন প্রার্থী হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে, আমি বিশ্বাস করি।

তিনি আরো বলেন, ভোগের জন্য নয় মানুষের সেবার জন্যই মেয়র হতে চাই। কখনোই ভোগের কথা চিন্তা করে রাজনীতি করিনি। সব সময়ই ত্যাগের রাজনীতিতে বিশ^াসী আমি।

১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. মুকবুল হোসেন হাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোস্তফা কামাল সুমনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাজান বেপারী, বীরমুক্তিযোদ্ধা আবু ছায়েদ, মমতাজ উদ্দিন, খলিলুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, সাবেক কাউন্সিলর মো. হাসিম,পৌর আ’লীগের সহ- সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন স্বপন, আ’লীগ নেতা সেলিম হোসেন, পৌর আ’লীগ নেতা ফরিদ আহাম্মেদ, উপজেলা ওলামালীগের সহ-সভাপতি মাওলানা ওমর ফারুক মিয়াজী, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী, পৌর ছাত্রলীগের সহ- সভাপতি সাখাওয়াত হোসেন মিন্টু, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হাছান পাটওয়ারী প্রমুখ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

০৭ নভেম্বর ২০২০ খ্রি. ২২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শনিবার

 

73 জন পড়েছেন
শেয়ার করুন