chandpur report 1217

ফরিদগঞ্জে হাজী বাঁধন পাটোয়ারীর গণসংযোগ অব্যাহত

ফরিদগঞ্জ প্রতিনিধি :
আসন্ন পৌরসভা নির্বাচন ২০২০ উপলক্ষে গত কয়েক দিন যাবৎ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গনসংযোগ অব্যাহত রেখেছেন নৌকা প্রতীকের সম্ভব্য মেয়র প্রাথী হাজী মাকসুদুল বাসার বাঁধন পাটওয়ারী।

তিনি এসময় বলেন, কেউ নেতা হোক, কেউ শিল্পপতি হোক, কারো পেশি শক্তি অাছে বলে, সে অন্যায় করবে তার বিচার হবে না, এমনটা অামি দায়িত্ব পেলে অবশ্যই বিচার হতে হবে। আমি নির্বাচিত হলে পৌরসভার অসহায় প্রতিটি নাগরিক অবশ্যই ন্যায় বিচার পাবে।

আগামী ৫ বছরে ফরিদগঞ্জ পৌরসভার শত ভাগ কাজ সম্পন্ন করবো। আজ আমি তৃপ্ত যে আমার বাবার আদর্শকে রাখতে পেরেছি। আমি যেটুকু কাজ রয়েছে চাই তা নির্বাচিত হলে আগামী বছরই সকল কাজ সম্পন্ন হবে।

আপনাদের কাছে বিনীত অনুরোধ এই উন্নয়নের জন্য যে দল নিরলস কাজ করছে, তা হলো বাংলাদেশ আওয়ামীলীগ এবং আমাদের সকলের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনা সরকার প্রধান হিসেবে দায়িত্বে রয়েছেন বিধায় আজ আমরা উন্নয়নের মহাসড়কে। একই সাথে আমাদের মাননীয় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের নেতৃত্বে ফরিদগঞ্জ উপজেলায় আজ উন্নয়ন কর্মকাণ্ড বহমান। তাই এই ধারা অব্যাহত রাখতে হলে আবারো উন্নয়নের প্রতীক নৌকার জয় নিশ্চিত করতে হবে।

এসময় তিনি ৮, ১, ২ ও ৩ ওয়ার্ডের প্রতিটি বাড়িতে ভোটারের কাছে দোয়াও সমর্থন কামনা করেন। এ সময় তার সাথে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ নেতৃত্ব উপস্থিত ছিলেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:২০ পিএম

১৬ নভেম্বর ২০২০ খ্রি. ০১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

শেয়ার করুন