chandpur report 1066

ফরিদগঞ্জ পৌরসভার মেয়র পদে আ’লীগ নেত্রী’র প্রার্থিতা ঘোষণা

ফরিদগঞ্জ প্রতিনিধি:
আসন্ন চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করেছন উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌরসভা মহিলা আওয়ামীলীগের সভাপতি আজমুর বেগম।

০২ নভেম্বর ২০২০ খ্রি. (সোমবার) এ ব্যাপারে ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি প্রার্থিতা ঘোষণা করেন।

এ সময় সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা তার সন্তান হিসাবে ছোট কাল থেকে দেখে এসেছি আমার পরিবারে সবাই আওয়ামীলীগের রাজনীতির সাথে সর্ম্পক। আমি জাতির পিতা বঙ্গবন্ধুর রাজনীতির আদর্শকে বুকে ধারন করে ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। দীর্ঘদিন যাবত বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে কাজ করায় ২০১৭ সালে উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ২০১৮ সালে পৌরসভা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত করেন। আমার পৌর এলাকার অসমাপ্ত উন্নয়ণকে বাস্তায়নের জন্য দলের র্শীষ নেতা নেত্রীদের অনুরোধে পৌরবাসী সেবার জন্য আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করছি। আসা করি আমার পরিবার ও আমার রাজনীতির কর্মকে চুলচেরা বিশ্লেষণ করে ষোল কোটি মানুষের প্রাণের নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ করে দিবেন।

সংবাদ সম্মেলনে এই সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আ’লীগের সদস্য কুসম কলি, ফরিদগঞ্জ উপজেলা মহিলা আ’লীগের সহসভাপিত রাবেয়া আক্তার শেফালী, পৌর সাধারন সম্পাদক নাছরিন আক্তার, সাংগঠনিক সম্পাদক হাসিনা বেগম, উপজেলা যুব মহিলালীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু, পৌর যুব মহিলালীগের সহ-সভাপতি ফাহিমা আক্তার প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

87 জন পড়েছেন
শেয়ার করুন