chandpur report 549

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যানের স্ত্রীর জানাজা সম্পন্ন

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি : :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্ত পুর গ্রামের কৃতি সন্তান বৃহত্তর মতলব বীর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যান মোঃ কবির আহম্মেদ খাঁনের স্ত্রী ১ নভেম্বর ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন।

ইন্না…রাজেউন। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল বছর। মৃত্যুকালে তিনি স্বামীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ ২ নভেম্বর মরহুমার নিজ গ্রামের বাড়ির নিশ্চন্তপুর ডিগ্রি কলেজ ময়দানে জানাজা সম্পন্ন হয়।

জানাজায় উপস্থিত থেকে দোয়া কামনা করেন বাংলাদেশ পানি ফেডারেশনের আহবায়ক, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্হাপনা ফেডারেশনের সভাপতি, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মরহুমার স্বামী বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যান কবির আহম্মেদ খাঁন, মতলব উত্তর উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, মুক্তিযোদ্ধা আঃ রব, আবুল বাসার, আনোয়ার হোসেন সরকার, আলমগীর সরকার ও নুরুল হক, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামাল হোসেন, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ উল্লাহ, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব আলম প্রধান, দুর্গাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সংগ্রাম মিয়া, উপজেলা যুবলীগ নেতা মিলন মুন্সি, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমানসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ জানাজায় অংশগ্রহণ করেন ও তার শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

90 জন পড়েছেন
শেয়ার করুন