chandpur report 1218

মতলব উত্তরে আপত্তিকর অবস্থায় ব্যবসায়ী পলাশ আটক : রফাদফার চেষ্টা!

নিজস্ব প্রতিবেদক :
মতলব উত্তর উপজেলার পরকীয়া করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে পলাশ (৫২) নামে আমিরাবাদ বাজারের এক হার্ডওয়্যার ব্যাবসায়ী। গত বৃহস্পতিবার ১২ নভেম্বর রাতে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

হাজীপুর গ্রামের মৃত জামালের স্ত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করে এলাকাবাসী। প্রেমিক যুগলকে আটকে রেখে প্রায় ২ ঘন্টা পর পলাশের অভিভাবকদের জিম্মায় দেয় এলাকাবাসী।

প্র্যক্ষদর্শীরা জানান, উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের মান্নান মেম্বারের ছেলে পলাশ আমিরাবাদ বাজারে একজন ব্যাবসায়ী। তার সংসারে স্ত্রী’সহ ২ ছেলে সন্তান রয়েছে। তারপরও পলাশ দীর্ঘদিন যাবৎ মৃত জামালের স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে। জামালের ঘরেও সন্তান রয়েছে।

জানাযায়, তাদের অবৈধ সম্পর্ক ও অবাধে মেলামেশা বিষয়টি এলাকাবাসীর নজরে আসলেও পলাশ প্রভাবশালী হওয়ায় লোকজন কিছু বলতে সাহস পায়নি। এ অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে মৃত জামালের ঘরে প্রবেশ করলে আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করে এলাকাবাসী। আর এ ঘটনা শুনে শত শত মানুষ দেখতে আসে প্রেমিক যুগলকে।

আমিরাবাদ বাজারে ব্যাবসায়ীরা জানায়, প্রেমিক যুগলকে আটকের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং ঘটনার সত্যতা পাই। তাই তাকে জামিনে সাময়িক মুক্ত করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিযুক্ত পলাশ একজন ক্যাসিনিওবাজ। ক্যাসিনিও কর্মকা-ে যখন সারাদেশ তোলপাড় তখন এই পলাশ পুলিশের হাতে আটক করেছে এবং জেল খেটেছে। তাছাড়া নারী কেলেঙ্কারির ঘটনা পলাশের জীবনে এটিই প্রথম নয়, এমন ঘটনা ঘটেছে বহুবার। চাঁদপুরে এমন ঘটনায় বিয়ে করতে হয়েছে তাকে। প্রথম স্ত্রীকে না জানিয়ে বিয়ে করেছে আরেক জনের বউকে। ঐ ঘরেও তার সন্তান রয়েছে বলে জানায় এলাকাবাসী। তাছাড়া পলাশের স্ত্রী পলাশের কু-কর্মের প্রতিবাদ করতে গেলে স্ত্রীকে মারধর করে, এমন অভিযোগও উঠেছে।

এ বিষয়ে আমিরাবাদ বাজার কমিটির সভাপতি আব্দুল হালিম গাজী ও সাধারণ সম্পাদক সেলিম গাজী জানান, পলাশের বিষয়টি আমরা জেনেছি। এটি একটি জঘন্য অপরাধ। এটি তার ব্যাক্তিগত বিষয় বিধায় আমরা বাজার কমিটি হিসাবে ব্যবস্থা নিতে পারছিনা।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:৩০ পিএম

১৬ নভেম্বর ২০২০ খ্রি. ০১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

শেয়ার করুন