chandpur report 1324

মতলব উত্তরে এক রাতে দিশা কর্মীদের ৩ মোটর সাইকেল চুরি

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার কেশাইরকান্দি শিকদার বাড়ি থেকে বেসরকারী সংস্থা ‘দিশা’ কর্মীদের ৩টি মোটর সাইকেল চুরি হয়েছে রোববার রাতে। সোমবার দুপুরে গাড়ির মালিকগণ মতলব উত্তর থানায় এসে অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কেশাইরকান্দি শিকদার বাড়িতে দিশা ছেংগারচর বাজার শাখা অফিস। এ অফিসে নরসিংদী জেলার মনোহরদি উপজেলার মাধুশা গ্রামের জামাল, লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার জাংঙ্গালীয়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে ফিল্ড সুপার ভাইজার আব্দুর রহমান ও কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার জুরানপুর গ্রামের মোস্তফার ছেলে প্রোগ্রাম অফিসার মো. আলনগীর চাকুরী করে। তাদের ব্যাবহারকৃত মোটর সাইকেল প্রতিদিনের ন্যায় ভাড়া বাসার কেচি গেইটের ভিতরে রেখে ঘুমায়। ২৯ নভেম্বর রবিবার সন্ধায় অন্য দিনের ন্যায় কেচি গান ভিতর মোটর সাইকেল রেখে ঘুমায়। পরদিন ৩০ নভেম্বর সোমবার সকালে ঘুম থেকে উঠে দেখে তাদের গাড়িগুলো আর নেই।

চুরি হওয়া গাড়ি গুলো হচ্ছে, জামাল হোসেনের চাঁদপুর-হ-১১-৯৩১৮ নম্বরের কালো এবং লাল রঙয়ের ১টি, আব্দুর রহমানের টিবিএস মেট্রোপ্লাস, ও আলমগীরের আরেকটি ডিসকবার, যার নাম্বার কুমিল্লা -হ-১৪-২১৯৫।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা বলেন, চোরদের ধরার জন্য আমাদের চেষ্টা চলছে। আমরা কিছুদিন আগেও কিছু মোটর সাইকেল চোরদের কয়েকজনকে ধরে আদালতে সোপর্দ করেছি।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৮:২৭ পিএম

৩০ নভেম্বর ২০২০ খ্রি. ১৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরি, সোমবার

শেয়ার করুন