chandpur report 1305

মতলব উত্তরে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তরে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশ ও জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব মো. নাছির উদ্দিন।

শনিবার (২৮ নভেম্বর) সকালে মতলব উত্তর থানা পুলিশের পক্ষে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন ওসি মো. নাসির উদ্দিন মৃধা। এরপর ছেংগারচর পৌর এলাকায় পথচারী, চালক ও জনসাধারণের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে সম্ভাব্য মেয়ার প্রার্থী আলহাজ্ব মো. নাছির উদ্দিন বলেন, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলস ভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় জনসাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।

করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

এ সময় যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, উপজেলার যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্ল্যাহ দর্জি, ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৩:৪১ পিএম

২৮ নভেম্বর ২০২০ খ্রি. ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরি, শনিবার

 

107 জন পড়েছেন
শেয়ার করুন