chandpur report 1165

মতলব উত্তরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কামাল হোসেন এর উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম জন্মদিন কেক কেটে পালিত ও আলোচনা হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মুক্তিরকান্দি (ভান্ডারী বাজার) মাঠে যুবলীগ নেতা মোস্তাফার পরিচালনায় বক্তব্য রাখেন, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বিল্লাল হোসেন, কোষাধ্যক্ষ মনির হোসেন মেম্বার, উপজেলা যুবলীগের সদস্য তাহের, মতলব ডিগ্রি কলেজে ছাত্রলীগের সাবেক জিএস রহমতউল্ল্যা চৌধুরী, ইউনিয়ন কমিউনিটি পুলিশ এর সাধারণত সম্পাদক প্রভাষক শরিফ হোসেন, সাদুল্লাপুর ইউনিয়ন যুলীগের সভাপতি প্রার্থী দেলোয়ার হোসেন দুলাল, সাধারণ সম্পাদক প্রার্থী কামাল হোসেন।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী কামাল হোসেন বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান, আমার বাবা বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করতেছে। আমি ছাত্রলীগ করেছি, বর্তমানে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। আমাকে যাদি যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয় তাহলে যুবলীগকে একটি সুসংগঠন হিসেবে গড়ে তুলবো।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৯:৩৩ পিএম

১১ নভেম্বর ২০২০ খ্রি. ২৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার

 

শেয়ার করুন