chandpur report 1164

মতলব দক্ষিণে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ইমরান নাজির, মতলব দক্ষিণ প্রতিনিধি :

মতলব দক্ষিণ উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব নুরুল আমিন রুহুল।

বুধবার (১১ নভেম্বর) উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সম্মুখে আলোচনা সভায় উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক চন্দন সাহার সভাপতিত্বে ও মতলব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবর, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুবিন সুজন, মতলব দক্ষিণ থানার নবাগত ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ঝন্টু দাস, মতলব পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, জেলা যুবলীগের সদস্য বাবু অনুপ কর্মকার, বাদল নন্দী।

আরো বক্তব্য রাখেন মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক উত্তম ঘোষ, আল এমরান চৌধুরী, গোলাম মোস্তফা, ভিপি আতাউর রহমান, শওকত আলী বাদল, দেওয়ান পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম, পৌর যুবলীগের সহ সভাপতি রিপন পাটোয়ারী, একেএম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনু।

আলোচনা সভার পূর্বে মতলব সরকারি ডিগ্রি কলেজ গেইট থেকে উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের অংশ গ্রহণে এক বনার্ঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি মতলব সদরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে সমবেত হয়।

পরে প্রধান অতিথির উপস্থিতিতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা এবং গণভোজের আয়োজন করা হয়। এসময় উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার শুরুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনির স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ১০:৩৩ পিএম

১১ নভেম্বর ২০২০ খ্রি. ২৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বুধবার

শেয়ার করুন