chandpur report 1200

‘মুক্তিযুদ্ধের সংগঠক হিসেবে আমার বাবা আপনাদের কাছে পরিচিতজন’

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন মিয়াজীর সমর্থনে শনিবার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ভাটিয়ালপুর চৌরাস্তায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কামাল হোসেন মিয়াজী তার বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের সংগঠক হিসেবে আমার বাবা আপনাদের কাছে পরিচিতজন। তিনি দলের বাইরে কখনো যাননি। তারই উত্তরসরি হিসেবে আমিও আমার পরিবার আওয়ামীলীগের জন্য কাজ করেছি। পদের লোভ না করে দলের হিতে কাজ করেছি। তাই আজ আমি আসন্ন পৌর নির্বাচনে মেয়র হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মূল্যায় করবে। আপনাদের কথা দিচ্ছি সবসময় জনগণের পাশে থেকেছি থাকবো।

প্রবীণ আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাখাওয়াত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগের অন্যতম সদস্য শাহজাহান বেপারি, উপজেলা ওলামালীগের সিনিয়র সহসভাপতি মাওলানা ফারুক হোসেন মিয়াজী, পৌরসভা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল হাসেম, সহ সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সফল, আওয়ামীলীগ নেতা ফরিদ আহম্মেদ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সেপু, যুগ্মসাধারন সম্পাদক এমদাদ হোসেন, প্রচার সম্পাদক বারেক গাজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মোহাম্মদ রসু মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, পৌরসভা ছাত্রলীগ নেতা সিয়াম, রাকিব, পারভেজ হাসান, রিদোয়ান, সোহাগ, পারভেজ প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:২২ পিএম

১৪ নভেম্বর ২০২০ খ্রি. ২৯ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শনিবার

শেয়ার করুন