chandpur report 1180

‘মুজিববর্ষে মতলবের একজন মানুষও গৃহহীন থাকবে না’

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
মুজিববর্ষে বাংলাদেশ তথা মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার একজন মানুষও গৃহহীন থাকবে না জানিয়ে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, তৃণমূল পর্যায় থেকে উন্নয়নের কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

বৃহস্পতিবার বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর ভূমি অফিসের আওতাধীন ৬৫নং পালালোকদি মৌজার অন্তর্ভুক্ত মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীন লোকজনকে পুনর্বাসনের লক্ষ্যে বরাদ্দকৃত ভূমি সরেজমিন পরিদর্শনকালে তিনি একথা বলেন।

নুরুল আমিন রুহুল বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা চেয়েছিল যাতে এই ভূখ-ে ক্ষুধার্থ মানুষ, দারিদ্র্য মানুষ, যাদের মাথা গোঁজার ঠাঁই নেই, গৃহহারা, ভূমিহীন বঞ্চিত মানুষ তাদের তিনি আশার বাণী শুনিয়েছেন।

এ সময় তিনি আরো বলেন, আর সেই জাতিকে ঐক্যবদ্ধ করে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। বঙ্গবন্ধু নিজে জানতেন তার কোন পদক্ষেপ নিতে হবে। সময়ের সঙ্গে কোন কথাটা প্রয়োজন, কতটুকুু প্রয়োজন কোথায় থামতে হবে এসব কিছু ছিল একটা গুরুত্বপূর্ণ বিষয়।

এ সময় মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ¯েœহাশীষ দাশ, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আওরঙ্গজেব, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ছেংগারচর পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. কামরুজ্জামান’সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপডেট সময় : ০৯:২২ পিএম

১২ নভেম্বর ২০২০ খ্রি. ২৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

Hakim Mizanur Rahman nk night king add

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

শেয়ার করুন