chandpur report 1204

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শেরপুরের প্রকৌশলী আল-আমিন

শেরপুর প্রতিনিধি : জাতীয় কংগ্রেসের ১ বছর পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ক্ষমতাসীন দলের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

শনিবার ১৪ নভেম্বর সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও সংগঠনের নেতারা ২০১ সদস্য বিশিষ্ট যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। ২০১৯ সালের ৭ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী অনুষ্ঠিত হয় যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস।

যুবলীগের সপ্তম কংগ্রেসের এক বছরের মাথায় সংগঠনটির যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে, সেখানে গুরুত্বপূর্ণ অনেক পদে নতুন মুখ দেখা গেছে।

যারা এসব পদে এসেছেন তাদের অধিকাংশই মেধাবী ছাত্রলীগের সাবেক নেতা। নতুন এই কমিটির সদস্য হিসেবে স্থান পেয়েছেন শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের চৈতাজানী গ্রামের শেরপুর জেলা কৃষক লীগের সহ-সভাপতি আব্দুর রহমান (চাঁন) সাহেবের দ্বিতীয় সন্তান প্রকৌশলী আব্দুল্লাহ আল-আমিন। এই তরুণ মেধাবী ছাত্রলীগ নেতা বিএনপি-জামায়াতের দুঃসময়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগকে সংগঠিত করেছেন এবং ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বিএনপি-জামায়াত কর্তৃক একাধিক মামলা- শিকার হয়েছেন এবং ১/১১ এর দুঃসময়ে নেত্রী মুক্তি আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছেন।

তিনি এই দায়িত্ব পাওয়ায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ১২:১২ পিএম

১৫ নভেম্বর ২০২০ খ্রি. ৩০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, রোববার

শেয়ার করুন