chandpur report 1248

‘যে দেশের আইনশৃঙ্খলা যত ভালো পৃথিবীতে সে দেশ ততো বেশি উন্নত’

স্টাফ রিপোর্টার :

মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চাঁদপুর পৌরসভার ১৮ নং বিট পুলিশ কর্তৃক ১০,১১,১২ নং ওয়ার্ডের আইন-শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিংয়ের অস্থায়ী কার্যালয় উদ্বোধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৮ নভেম্বর বুধবার বিকেলে চাঁদপুর পৌরসভার ১২ নং ওয়ার্ডে প্রধান অতিথি হিসেবে এই বিট পুলিশিং এর অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন চাঁদপুর সদর মডেল থানার ওসি নাসিম উদ্দিন।

এসময় তিনি বলেন, আমাদের কাজই হচ্ছে মানুষকে সহযোগিতা করা। বিট পুলিশিং একটি নির্দিষ্ট এলাকা নিয়ে কাজ করে। তাদের কাজ হচ্ছে ওই এলাকার খোঁজ-খবর নেওয়া। এবং আমরা সেই আলোকে ব্যবস্থা নেই।

তিনি বলেন, যে দেশের আইনশৃঙ্খলা যত ভালো পৃথিবীতে সেই দেশ তত উন্নত। তাই আমাদের কেউ আইন-শৃংখলার উন্নয়নে এক হয়ে কাজ করতে হবে।আপনারা জানেন ইতিমধ্যে সরকার করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় নানামুখী পদক্ষেপ নিয়েছে।তাই এ ব্যাপারে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। এবং সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

চাঁদপুর সদর মডেল থানার এসআই আওলাদ হোসেন রিকাবদার এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, সমাজসেবক আবু বক্কর সিদ্দিক, সানি ইমাম মাওলানা মুজিবুর রহমান প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ১২:২৪ পিএম

১৯ নভেম্বর ২০২০ খ্রি. ০৪ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০৩ রবিউস সানি ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

শেয়ার করুন