chandpur report 1319

লক্ষ্মীপুরে যুগান্তরের সাংবাদিককে হুমকি দিলেন প্রবাসীর স্ত্রী

মোঃ হৃদয়, রায়পুর প্রতিনিধিঃ

দৈনিক যুগান্তরের লক্ষ্মীপুরের রায়পুর প্রতিনিধি তাবারক হোসেন আজাদকে মুঠোফোনে হুমকি দিয়েছেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরে আত্নীয় পরিচয়দানকারি এক প্রবাসীর স্ত্রী। বর্তমানে ওই সাংবাদিক নিরাপত্তাহীনতায় ভুগছেন। এঘটনায় ব্যবস্থা নিতে রোববার (২৯ নভেম্বর) থানায় সাধারন ডায়রী করা হয়েছে, যার নং১৩৭১।

উল্লেখ্য-গত ২৩ নভেম্বর ” রায়পুরে বেপরোয়া কিশোর গ্যাং’ এ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। কিন্তু রিপোটে স্থান ছাড়া কোন ব্যাক্তির নাম উল্লেখ্য করা হয়নি। এ রিপোটে জের ধরে পুলিশ গত তিন দিন ধরে কিশোর গ্যাং ধরতে সাড়াশি অভিযান চালিয়েছেন।

সাংবাদিক আজাদ জানান, শনিবার রাত ৯ টা ১৬ মিনিটে উপজেলার ১০নং রায়পুর ইউনিয়নের চালতাতুলি নামক জায়গার পাশে চৌধুরীর বাড়ীর…. প্রবাসীর স্ত্রী তার ব্যক্তিগত মোবাইল ০১৭৬৬৬১৬১৪০ নাম্বার থেকে কল দেন। পরে নিজেকে আসমা পরিচয় দিয়ে বলেন, আপনি সাংবাদিক আজাদ ? কয়েকদিন আগে কিশোর গ্যাং নিয়ে রিপোট করেছেন ? মিজানের নাম কেন লিখেছেন? আমাকে চেনেন ? আমি কে ? আমি লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের আত্নীয়। যদি দেখেছি রিপোটে মিজানের নাম আছে (ওই নারীর দেবর) তাহলে আপনার খবর আছে। আপনার ক্ষতি হবে। বিরাট সমস্যা হবে। এ বলে ফোন কেটে দেয়।।

তাবারক হোসেন আজাদ এ নিয়ে শঙ্কা প্রকাশ করে জানান, ওই প্রবাসীর স্ত্রী নারীর হুমকিতে এখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ছাড়াও বিভিন্ন মাধ্যমে তিনি জানতে পেরেছেন, ওই নারী ও তার দেবরসহ লোকজন যে কোনো সময় তার ওপর হামলা চালাতে পারে।

তিনি আরও জানান, এ ঘটনায় রাতেই রায়পুর প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকসহ কয়েকজন সাংবাদিক ও ওসিকে জানালে তারা থানায় সাধারণ ডায়েরি করার জন্য বললে রোববার দুপুরে এ বিষয়ে সাধারন ডায়রি করা হয়েছে।

এ ব্যাপারে প্রবাসীর স্ত্রী’র সঙ্গে যোগাযোগ করা হলে তাকে বাড়ীতে পাওয়া যায়নি। তবে দেবর মিজান বলেন, তার ভাবি ভুল করেছে, বুঝতে পারেনী।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : 02:03 PM

৩০ নভেম্বর ২০২০ খ্রি. ১৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরি, সোমবার

 

90 জন পড়েছেন
শেয়ার করুন