chandpur report 1154

শাহরাস্তিতে ড্রামে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক :

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার সড়কের পাশ পড়ে থাকা স্টিলের ড্রাম থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

১০ নভেম্বর ২০২০ খ্রি. (মঙ্গলবার) দিবাগত রাত ৯টায় উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের রাজাপুরা এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পাশ থেকে ড্রাম থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান।

এ সংবাদ লেখা পর্যন্ত উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত এই যুবককে উপর্যপুরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

মরদেহের গলায়, পিঠে ও তল পেটে একাধিক চুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

পিবিআই ও সিআইডির সমন্বয়ে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে পরিচয় শনাক্তের চেস্টা অব্যাহত রয়েছে। তবে নিহত অজ্ঞাত যুবকের একটি আঙ্গুল কাটা থাকায় এনআইডির শনাক্ত প্রক্রিয়ায় বিলম্ব হচ্ছে।

এ বিষয়ে চাঁদপুর পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বিপিএম বার জানান, শাহরাস্তি থানার পুলিশ, ডিবি, সিআইডি, পিবিআই ও জেলা পুলিশের একাধিক পুলিশ টিম লাশ শনাক্তে কাজ করছে। শীঘ্রই লাশের পরিচয় শনাক্ত করা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর থেকেই এই ড্রামটি রাস্তার পাশে পড়ে ছিলো। সন্ধ্যা পার হলেও ড্রামটি কেউ না নেওয়ায় স্থানীয়রাও শাহরাস্তি থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। এরপর শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থলে এসে ড্রামে মরদেহের বিষয়টি নিশ্চিত করে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরবর্তীতে পিআইবি, সিআইডি ও পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ড্রামটি খুলে ক্ষতবিক্ষতবস্থায় রক্তাক্ত অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে শাহরাস্তি থানা পুলিশ।

এ সংবাদ লেখা পর্যন্ত মরেদেহের পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১০ নভেম্বর ২০২০ খ্রি. ২৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, মঙ্গলবার

আপডেট সময় : ১১:২১ পিএম

শেয়ার করুন