শাহরাস্তিতে নৃশংস হত্যাকাণ্ডের ঘাতক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা এলাকায় ড্রাম থেকে সিদ্দিকুর রহমান নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় তথ্য-প্রযুক্তির মাধ্যমে মূল ঘাতক সরোয়ার আলমকে চৌদ্দগ্রাম উপজেলা থেকে আটক করেছে চাঁদপুরের পিবিআই।

গ্রেফতারকৃত সরোয়ার আলম কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সোমবার (১৬নভেম্বর) তথ্যটি নিশ্চিত করেছেন পিবিআই চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস। গ্রেফতারকৃত সরোয়ার আলমকে নিয়ে এখনও অভিযানে রয়েছেন পিবিআই চাঁদপুরের ইন্সপেক্টর মো. মাহবুবুর রহমান।

জানা গেছে, গত ৯ নভেম্বর থেকে সদর দক্ষিণ উপজেলার কাজীপাড়ার মৃত আমির হোসেনের ছেলে ছিদ্দিকুর রহমান নিখোঁজ হয়। দুই দিন পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে রাজাপুরা নামক স্থান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে উপস্থিত হন শাহরাস্তি থানা, সিআইডি ও পিবিআই পুলিশ।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মীর মাহবুবুর রহমান প্রযুক্তি ব্যবহার করে চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার থেকে সরোয়ার আলমকে (৩২) গ্রেফতার করে। এর আগে মিয়ার বাজারের পাশ্ববর্তী শাহাপুর গ্রাম থেকে ভিকটিম ছিদ্দিকুর রহমানের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পিবিআইয়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক সরোয়ার আলম জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যার ঘটনা স্বীকার করেন।

পিবিআই চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস বলেন, তাকে নিয়ে আমাদের টিম এখনও অভিযানে রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার ঘটনা স্বীকার করেছে এবং সে ছিদ্দিক হত্যার মূল খলনায়ক। এর সাথে কারা জড়িত ও হত্যা ব্যবহৃত জিনিসপত্র উদ্বারের চেষ্টা চলছে। আমরা আদালতে তার বিরুদ্ধ রিমান্ড চাইবো।

উল্লেখ্য, শাহরাস্তি উপজেলার টামটা এলাকায় একটি স্টিলের ড্রাম থেকে সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহরাস্তি থানা, সিআইডি ও পিবিআই পুলিশ যৌথভাবে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে রাজাপুরা নামক স্থান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে। হত্যার শিকার সিদ্দিুকুর রহমান সদর দক্ষিণ থানার কাজীপাড়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে। গত ৯ তারিখ থেকে সে নিখোঁজ ছিল।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ১২:১০ পিএম

১৭ নভেম্বর ২০২০ খ্রি. ০২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ০১ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়