chandpur report 594

শেরপুরে ২ সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩

শেরপুর প্রতিনিধি :

শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের সুলতানপুর এলাকায় শেরপুর-নালিতাবাড়ী আঞ্চলিক মহাসড়কে দুই সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আকলিমা ওরফে শেফালি (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। ২৫ নভেম্বর বুধবার ওই দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা মৃত নূর ইসলামের স্ত্রী।

ওই ঘটনার সিএনজির আরও অন্তত: ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে। এরা হচ্ছে চান মিয়ার স্ত্রী রানী বেগম (৩৫), মেহের আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৫৫) ও ছেলে মামুন মিয়া (২৩)। হতাহতরা সবাই নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের সিধুলী গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বুধবার সাড়ে ১২ টার দিকে শেফালী বেগম নিজ বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। অন্যদিকে শেরপুর শহর থেকে আরও একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিক্সা নালিতাবাড়ীর দিকে যাচ্ছিল।

থিমধ্যে সুলতানপুর এলাকায় পৌঁছলে উভয় সিএনজির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুটি সিএনজিই রাস্তা থেকে ছিটকে গিয়ে ঘটনাস্থলেই শেফালী বেগম মারা যায়। পরে স্থানীয় অন্যান্য আহত যাত্রীদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে রানী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে সদর থানার এসআই জাকির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন