chandpur report 1188

সম্ভাব্য মেয়র প্রার্থী কামাল হোসেন মিজির মতবিনিময় সভা

আনিছুর রহমান সুজন:
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী কামাল হোসেন মিজির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পৌরসভার ৩নং ওয়ার্ড় মিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সভাপত্বি করেন ৩নং ওয়ার্ড় আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী কামাল হোসেন মিজি এসময় তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকে দলের সাথে আছি। দলের সুখে দুখে কাজ করতেছি। দল যখন যে ভাবে বলেছে সেই ভাবে কাজ করেছি। আমি আগামী আসন্ন পৌরসভা নির্বাচনে দল থেকে নৌকা প্রতিকের প্রার্থী। আমি বিশ^াস করি দল আমাকে প্রতিক দিয়ে সেই মূল্যায়ন করবে। আমার রাজনৈতিক জীবনে আমি কখন কারর কোন ক্ষতি করি না। সব সময় মানুষের কল্যানে কাজ করে গেছি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ২নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমরান হোসেন মিজি, সাবেক আওয়ামীলীগ নেতা সফিক মিজি, পৌরসভা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি হাছান রাজা, ওলামালীগ নেতা, মাও: ওমর ফারুক, পৌর সভা কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কাশেস, যুবলীগ নেতা ফরিদ আহাম্মদ সবুজ, ছাত্রলীগ নেতা সিয়াম পাটওয়ারী, ফজলে রাব্বি, পৌর ছাত্রলীগ নেতা রাকিব, কাদির, সৈকত, শান্ত, শাকিল, সোহাগ, কাউছার, হাসান প্রমুখ।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৯:৫১ পিএম

১৩ নভেম্বর ২০২০ খ্রি. ২৮ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, শুক্রবার

শেয়ার করুন