chandpur report 1150

সম্ভাব্য মেয়র প্রার্থী হাজী বাঁধন পাটওয়ারী ব্যাপক জনসংযোগ অব্যাহত

ফরিদগঞ্জ প্রতিনিধি:
ফরিদগঞ্জ পৌরসভার সম্ভব্য মেয়র প্রার্থী হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটোয়ারী ব্যাপক গনসংযোগ অব্যাহত রয়েছে ।

মঙ্গলবার পৌরসভার ৫,৪,ও৭নং ওয়ার্ড়ে ব্যাপক গনসংযোগ অব্যাহত রাখেন মেয়র প্রার্থী হাজী বাঁধন পাটওয়ারী এসময় তিনি বলেন, আমরা দলের জন্য কাজ করেছি।

পৌরবাসীর যেই দীর্ঘদিনের স্বপ্ন দেখেছেন আমাকে নিয়ে আগামী দিনে আমি দলীয় মনোনয়ন পেলে সে স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হবে।

আশা করি দল আমাদের কে সেই মূল্যায়ন করবে। আমার বাবা মৃত্যু পর্যন্ত দলের জন্য কাজ করেছে। আমি তার সন্তান হিসাবে সেই কাজ করে যাচ্ছি। দেশরত্ন শেখ হাসিনা যদি নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠায় তাহলে শুধু আপনাদের সেবাই করবো কারন আমি আমার বাবার ঐতিহ্য ধরে রাখতে চাই। নিরিহ মানুষের মুখের খাবার নিয়ে সম্পদের মালিক হতে চাই না। মানুষের ভালোবাসা অর্জন করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা উজ্জ্বল মিয়াজী, জহির, বাবলু বরকন্দাজ, নান্টুগাজী,আলমগীর মুন্সি,আবদুল করিম খাঁন, ফয়সাল গাজী ,বাবু পাটওয়ারী, বাবলু পৌর যুবলীগ নেতা আবদুল, রিয়াদ, মেহদী, মাসুদ,রিয়াদ, সাইফুল, ইব্রাহীম, মাসুদ, আবদুল, উপজেলা ছাত্রলীগ নেতা মামুমন খাঁন, ইব্রাহীম, আহমেদ রাসেল, আব্দুল আলিম ইউসুফ, জিহাদুল ইসলাম, আব্দুল আহাদ, মাসুম, সাহেদ,সাইফুল গাজী, নাহিদ, সিপন ।

সেলিম, সাহেদ,সাইফুল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সেচ্চসেবক লীগ নেতা হেলাল, সাদ্দাম, সাদ্দাম নেতা লিটন, টিপু, পৌর ছাত্রলীগ নেতা নয়ন, জুবায়ের, রায়হান, স্বাধীন প্রমুখ।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

১০ নভেম্বর ২০২০ খ্রি. ২৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, মঙ্গলবার

আপডেট সময় : ০৭:৪৩ পিএম

170 জন পড়েছেন
শেয়ার করুন