chandpur report 1182

সাদুল্লাপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী দেলোয়ার হোসেন দুলাল এর উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম জন্মদিন কেক কাটা, মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেলে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে উপজেলা যুবলীগ নেতা আবু তাহেরের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী দেলোয়ার হোসেন দুলাল পরিচালনায় বক্তব্য রাখেন- সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা আতিক বাঙ্গালী, গোলাম মোস্তফা।

বক্তারা বলেন, যুবলীগ হবে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সংগঠন। অনুপ্রবেশকারী কিংবা কোনো দুস্কৃতকারী যুবলীগের থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিন্দুমাত্র কার্পণ্য করা হবে না। আমাদের কোনো দূর্বলতা নেই, চাওয়া-পাওয়া নেই।

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এই দেশকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করতে যাচ্ছেন। সেখানে যুবলীগ ভূমিকা রাখতে চায়। আমরা এখন একটি মহামারির মধ্য দিয়ে যাচ্ছি। আমাদের মূল উদ্দেশ্য হবে মানুষের পাশে দাঁড়ানো। আমরা রাজনীতির মূলনীতিতে ফিরে যেতে চাই। যার একটি হচ্ছে মানুষের সেবা করা, অন্যটি হচ্ছে প্রতিবাদ। সেখানে অন্যায় অত্যাচার, নির্যাতন সেখানেই থাকবে যুবলীগ।

আলোচনা শেষে কেক কেটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম জন্মদিন উদযাপন করা হয়।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ১০:০১ পিএম

১২ নভেম্বর ২০২০ খ্রি. ২৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

 

শেয়ার করুন