chandpur report 1068

সাবেক শিবির নেতা রুদ্র ইমরান পুলিশের হাতে আটক

হাইমচর প্রতিনিধি :

ছবিই যার পেশা, নামধারী হলুদ সাংবাদিক, আওয়ামী লীগের মুখোশধারী সাবেক জামাত-শিবিরের নেতা ইমরান হোসেন ওরপে রুদ্র ইমরানকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে হাইমচর থানা পুলিশ।

২ নভেম্বর সোমবার দুপুরে হাইমচর থানা এএসআই আব্দুল খালেক ও প্রাণকৃষ্ণ এর যৌথ অভিযানে, ঢাকার পল্টন থানায় জালাও পোড়াও মামলা নং ২৬/২/২০১৩ইং এর ওয়ারেন্টভুক্ত আসামী সন্ত্রাসবাদে জড়িত ও উদ্বুদ্ধকারী শিবির নেতা রুদ্র ইমরানকে উপজেলা সদর আলগী বাজার থেকে আটক করা হয়।

জানা যায়, এই শিবির নেতা রুদ্র ইমরান দীর্ঘদিন হাইমচর উপজেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে। দায়িত্বে থাকাকালীন সময়ে ঢাকা, চাঁদপুর ও হাইমচরের বিভিন্ন স্থানে জ্বালাও পোড়াও সহ সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকতো। অসংখ্য অগণিত মা-বোনের ইজ্জত হনন, গাড়ি ভাংচুর ও দোকানপাটে আগুন দেয়া তার নিত্যদিনের রুটিন ছিল।

বাংলাদেশ জামায়াতে ইসলামী দলের নিবন্ধন বাতিল করা হলে এই রুদ্র ইমরান নামের কুখ্যাত সন্ত্রাস আওয়ামী লীগের মুখোশ ধারন করে। পাশাপাশি অনলাইন পোর্টালের কার্ড দেখিয়ে হলুদ সাংবাদিকতার নামে বিভিন্ন যায়গায় চাঁদাবাজি করে।

স্থানীয়দের অভিযোগ, রুদ্র ইমরান নামের এই শিবির নেতা ২০১২-২০১৩ সালে বিএনপির ডাকা টানা অবরোধের সময় হাইমচরে ব্যাপক ভাঙচুর ও জ্বালাও পোড়াও করে। এতদিন সে আইনের চোখে ফাঁকি দিয়ে দম্ভ করে চলছিল।

তাদের দাবী সন্ত্রাসবাদে উদ্বুদ্ধকারী এই শিবির নেতাকে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করে, তার সাথে জড়িতদেরও আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করনো হোক।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

228 জন পড়েছেন
শেয়ার করুন