chandpur report nil

স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিলেন স্ত্রী

নিউজ ডেস্ক :
নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জের ধরে এক স্ত্রী তাঁর স্বামীর পুরুষাঙ্গ (লিঙ্গ) ব্লেড দিয়ে কেটে দিয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) ভোর ৫টায় সৈয়দপুর শহরের উপকণ্ঠে উত্তরা আবাসনের বিহারিপট্টিতে এ ঘটনা ঘটে।

বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় নাসিম মিয়া (৩০) নামের ওই ব্যক্তি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় নাসিমের বৈমাত্রেয় বড় বোন মুক্তার দায়ের করা মামলায় তাঁর স্ত্রী রুমাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার আরজিতে বলা হয়, সৈয়দপুর শহরের ঢেলাপীর উত্তরা আবাসনের বিহারিপট্টির মৃত হাফিজ মিয়ার ছেলে মো. নাসিম (৩০)। তাঁর প্রায় তিন বছর আগে একই আবাসনের শরিফুল ইসলামের মেয়ে রুমা খাতুনের (২৪) সঙ্গে বিয়ে হয়। নাসিম-রুমা দম্পতির নিশফা নামের ১৮ মাস বয়সী এক কন্যাসন্তান রয়েছে। নাসিম পেশায় একজন ভাঙাড়ি ব্যবসায়ী। তিনি পেশাগত কারণে নীলফামারীর জলঢাকায় থাকেন। গত ৪ নভেম্বর মা ছকিনা বেওয়া মারা গেলে নাসিম মিয়া সৈয়দপুরে আসেন। সেই থেকে তিনি সৈয়দপুরের ঢেলাপীর উত্তরা আবাসনের বাড়িতে অবস্থান করছিলেন। আর এরই মধ্যে স্বামী নাসিমের সঙ্গে তাঁর স্ত্রী রুমা খাতুনের পারিবারিক বিষয় নিয়ে কলহ শুরু হয়। ঘটনার দিন গত মঙ্গলবার (১০ নভেম্বর) স্বামী-স্ত্রী রাতের খাওয়া শেষে আবাসনের একই ঘরে ঘুমিয়ে পড়েন। আর ওই দিন ভোরে স্ত্রী রুমা খাতুন পারিবারিক কলহের জের ধরে তাঁর ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ ধারালো ব্লেড দিয়ে কেটে দেন। এ ঘটনার পর মারাত্মক আহত অবস্থায় নাসিমকে দ্রুত ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

নাসিমের বৈমাত্রেয় বড় বোন আবাসনের বাসিন্দা মোসা. মুক্তা বাদী হয়ে এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। সৈয়দপুর থানা পুলিশ নাসিমের স্ত্রী রুমা খাতুনকে গ্রেপ্তার করে। আজ তাকে নীলফামারী আদালতে সোর্পদ করা হয়।

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পারিবারিক কলহের কারণে রুমা খাতুন তাঁর স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে বলে স্বীকার করেন। তবে রুমার পরকীয়া এ ঘটনার জন্য দায়ী হতে পারে বলে মনে করেন অনেকে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

১০ নভেম্বর ২০২০ খ্রি. ২৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, মঙ্গলবার

আপডেট সময় : ০৫:১৭ এএম

337 জন পড়েছেন
শেয়ার করুন