chandpur report 1140

হাইমচরে সর্বহারা পার্টির সেকেন্ড কমান্ড পরিচয় দিয়ে ৫ চিকিৎসককে হত্যার হুমকি

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচরের সর্বহারা পার্টির সেকেন্ড ইন কমান্ড পরিচয় দিয়ে টাকা দাবি করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ চিকিৎসককে হত্যার হুমকি দেয়া হয়েছে।

বর্তমানে মহিলা চিকিৎসক ডা. নাজমা আহমেদ এবং ডা. অদিতি বিশ্বাসসহ চিকিৎসকগণ চরম আতংকের মধ্যে রয়েছেন। তারা জীবনের নিরাপত্তা চেয়ে হাইমচর থানায় জিডি করেছেন।

হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত ইউএইচএফপিও ) ডা. মামুন রায়হান জানান, গত ৭ নভেম্বর দুপুর ১টা ৫৫ মিনিট থেকে ২টা ১৫ মিনিট পর্যন্ত ০১৮১৪৫৭২৮৯০ নাম্বার থেকে বেশ কটি ফোন আসে। আমি রিসিভ করলে ও প্রান্ত থেকে নিজেকে হাইমচরের সর্বহারা পার্টির সেকেন্ড ইন কামন্ড পরিচয় দিয়ে টাকা দাবি করে। টাকা দিতে না পারলে সে আমাকে হত্যা করবে বলে হুমকি দেয়। এরপরই আমার সহকর্মী ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. রাশেদ মোহাম্মদ, ডা. অদিতি বিশ্বাস. ডা. নাজমা আহমেদকে ও একই নাম্বার থেকে ফোন দিয়ে টাকা দাবি করে। টাকা না দিলে অতপর হত্যার হুমকি প্রদান করে। এই পরিপেক্ষিতে আমি ও আমার সহকর্মীগণ চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। আমাদের চাঁদপুর সিভিল সার্জন স্যার এবং ইউএইচএফপিও স্যারের নির্দেশনার ভিত্তিতে আমরা হাইমচর থানায় একটি সাধারণ ডায়রি করেছি। বর্তমানে তা তদন্তনাধীন রয়েছে।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

০৯ নভেম্বর ২০২০ খ্রি. ২৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরি, সোমবার

আপডেট সময় : ০৬:২১ পিএম

177 জন পড়েছেন
শেয়ার করুন