chandpur report 1293

হাজীগঞ্জে বিএনপির জনপ্রিয় নেতা নাদিম উল্যার জানাযা সম্পন্ন

জহিরুল ইসলাম জয় :
হাজীগঞ্জে বিএনপি’র জনপ্রিয় নেতা নাদিম উল্ল্যাহ নাদিম আর বেঁচে নেই। ২৬ নভেম্বর বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে স্ট্রোক করে মৃত্যুবরন করেন । ইন্না লিল্লাহি…… রাজিউন।

তিনি হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের ধেররা কালাগাজী বাড়ীর সন্তান। রাজনৈতিক অঙ্গনে শুদ্ধ রাজনীতির চর্চা করায় সকল দলীয় নেতাকর্মীদের কাছে নাদিমের জনপ্রিয়তা ছিলো।

তিনি হাজীগঞ্জ পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি ও হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সাবেক সদস্য সচিব, হাজীগঞ্জ পৌরসভা বিএনপির সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

নাদিম উল্যাহ নাদিম এর মৃত্যুতে বিএনপি নেতাকর্মীদের সহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুর খবর শুনে সকালেই ছুটে যান হাজিগঞ্জ পৌরসভার মেয়র আঃসঃমঃ মাহবুব উল আলম লিপন। সেখানে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার মমিনুল হক।এছাড়াও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন প্যানেল মেয়র ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রায়হানুর রহমান জনি।

বাদ আছর নিহতের নিজ বাড়ীতে জানাযা অংশগ্রহন করেন, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার মমিনুল হক, সাবেক উপজেলা বিএনপির সভাপতি ও মেয়র আব্দুল মান্নান খান বাচ্ছু, বর্তমান সভাপতি মোজাম্মেল হক মোহন, সাধারন সম্পাদক আ. রহিম, পৌর বিএনপির সভাপতি নাজমূল আলম চৌধুরীসহ বিএনপি, যুবদল ও ছাত্রদের নেতৃবৃন্দ এবং অন্যান্য দলের সামাজিক ব্যক্তিবর্গরা এ সময় উপস্থিত ছিলেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৬:০২ পিএম

২৬ নভেম্বর ২০২০ খ্রি. ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরি, বৃহস্পতিবার

Nk

90 জন পড়েছেন
শেয়ার করুন