chandpur report 1413

আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের রক্তের গ্রুপ নির্ণয় ও শীতবস্ত্র বিতরণ

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৬নং পশ্চিম গুপ্টি ইউনিয়নের খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্নয় ও শীতবস্ত্র বিতরণ ২০২০ অনুষ্ঠান সম্পন্ন হয়।

১৯ ডিসেম্বর ২০২০ শনিবার সকাল ১০ ঘটিকা থেকে দুপুর ২টা পর্যন্ত এই কার্যক্রম পরিচালনা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন খাজুরিয়া বাজার ব্যবসায়ী নূরল আমিন তফদার, মহিউদ্দিন মহিন, স্থানীয় ক্রিয়া সংগঠক আব্দুর রহিম তফদার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চাঁদপুর জেলা শাখার সাবেক যুব-প্রধান খায়রুল ইসলাম জনি, সদস্য আলামিন হোসেন, সোহরাব হোসেন,বিডি ক্লিন চাঁদপুর জেলা শাখার সমন্বয়ক রফিকুল ইসলাম রাফি সহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ ও আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর সকল সদস্যবৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক,পারভেজ মোশারফের সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন,বাজার ব্যবসায়ী নুরল আমিন তফদার,রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক যুব প্রধান খায়রুল ইসলাম জনি।

বক্তব্যে বক্তারা বলেন,আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন নিশ্চয়ই প্রশংসার দাবিদার।কারন আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন করোনাকালীন এই সময়ে প্রথম থেকেই সচেতনতামূলক কার্যক্রম,মাস্ক বিতরন, ত্রান বিতরন,বন্যাদূর্গত এলাকায় খাবার বিতরন সহ করোনার এই সময়ে নিজেদের জীবনের ঝুকি নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।তারই ধারাবাহিতা বর্তমানে শীতের প্রকোপ বেড়ে যাওয়াতে তারা আপনাদের জন্য শীতবস্ত্রের ব্যবস্থা করেন।এজন্য আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বক্তারা। সর্বশেষ সংগঠনের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন তারা।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক,পারভেজ মোশারফ জানান,আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন সম্পূর্ন একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী এবং সমাজসেবা মূলক সামাজিক সংগঠন।যার শ্লোগান”মানবিক ও সামাজিক কল্যানে অঙ্গিকারবদ্ধ”। আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশ ফরিদগঞ্জ উপজেলার ৬নং পশ্চিম গুপ্টি ইউনিয়ন গত মার্চ থেকে কাজ করে যাচ্ছে।তিনি আরো জানান,করোনাকালীন সময়ে জনসচেতনতামূলক প্রচারনা,করোনার প্রথম প্রাদুর্ভাবে ও দ্বিতীয় সংক্রমনে মাস্ক বিতরন,গরীবদের মাঝে রমজানের উপরহার,বন্যাদূর্গত এলাকায় ত্রান বিতরন সহ করোনাকালীন প্রথম থেকে বিভিন্ন কাজ করে যাচ্ছি।তিনি আরো জানান,আজকে ৬নং পশ্চিম গুপ্টি ইউনিয়নের গরীব, অসহায়দের মাঝে শতাধিক শীতবস্ত্র বিতরন করেন।এর মধ্যে অর্ধশতাধিক কম্বল ও অর্ধশতাধিক চুয়েটার বিতরন করা হয়।তাছাড়াও শতাধিক লোকের রক্তের গ্রুপ নির্নয় করা হয়।সর্বশেষ তিনি যারা এই কার্যক্রমে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন,কামরুল হাচান,নাহিদ হোজী,আবু নাছির,রাব্বি ইসলাম,হাচান,মেহেদী হাচান,নাহিদ হোসেন,কামরুল মোল্লা,সুমন আহম্মেদ,নাঈমুল ইসলাম,হাচান মাছুম,জুবায়ের শেখ,রাকিব আহম্মেদ,তাজুল ইসলাম।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ১২:১৫ পিএম

২০ নভেম্বর ২০২০ খ্রি. ০৫ পৌষ ১৪২৭ বঙ্গাব্দ, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪২ হিজরি, শনিবার

108 জন পড়েছেন
শেয়ার করুন