chandpur report 1344

‘আদর্শের জন্য যেকোন ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত থাকতে হবে’

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগকে দেশের সব থেকে বড় এবং শক্তিশালী রাজনৈতিক দল আখ্যায়িত করে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সরকার মো. আলাউদ্দিন বলেছেন, আগামী দিনে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ হবে আদর্শ ও নীতির সংগঠন। তৃণমূলের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীদের সমন্বয়ে দলকে সুসংগঠিত করা হবে।

বুধবার বিকেলে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের ফৈলাকান্দি গ্রামে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সরকার মো. আলাউদ্দিনকে ছেংগারচর পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন। এ সময় তিনি নেতা-কর্মীদের উদ্দ্যেশে এসব কথা বলেন।

সরকার মো. আলাউদ্দিন বলেন, যেকোন রাজনৈতিকের জীবনে নীতি-আদর্শই সব থেকে বড় কথা। আর সেই আদর্শের জন্য যেকোন ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত থাকতে হবে। বঙ্গবন্ধুর সারাজীবনের ত্যাগ-তীতিক্ষা এবং সংগ্রামের প্রসঙ্গ টেনে তিনি বলেন, যিনি ত্যাগ স্বীকার করতে পারেন তিনিই সফল হতে এবং দেশ ও জাতিকে কিছু দিতে পারেন।

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ যে বাংলাদেশের স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন সেই স্বপ্ন পূরণ এবং আওয়ামী লীগকে তৃণমূল পর্যায় থেকে আরো শক্তিশালী করাই তাঁর লক্ষ্য বলেও সরকার মো. আলাউদ্দিন উল্লেখ করেন। বর্তমান সরকার বাঙালি জাতিকে বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত করতে চায় এবং সেইলক্ষ্য নিয়েই তাঁদের রাজনীতি’ উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে আমি এই অনুরোধই করবো যে, আপনাদেরকেও সেই চিন্তা-চেতনা নিয়েই কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, আওয়ামী লীগ নেতা আবদুল মালেক খান, ছেংগারচর পৌর শ্রমিক লীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, যুবলীগ নেতা শাহাদাত হোসেন ঢালী খোকন, আমিনুল ইসলাম আমিন, আনোয়ার হোসেন আকাশ, শরীফ উল্লাহ সরকার, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম, যুবলীগ নেতা সাইদুল ইসলাম লিটন, ফয়েজ আহমেদ ফাকা’সহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লার নেতৃত্বে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সরকার মো. আলাউদ্দিনকে ছেংগারচর পৌর যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৭:৩০ পিএম

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

শেয়ার করুন