chandpur report 1341

কচুয়ায় ‘আলোর মশালে’র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কচুয়া প্রতিনিধি :
“করিব আঁধার দূর, জ্বালিব আলোর মশাল” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কচুয়ায় বেসরকারি সামাজিক সংগঠন আলোর মশাল সামাজিক যুব সংগঠনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

১ ডিসেম্বর (মঙ্গলবার) সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কচুয়া পৌর বাজারের করিমউদ্দীন প্লাজার চতুর্থ তলায় জাকির হোসেন বাটা মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আলোর মশাল সামাজিক যুব সংগঠনের উপদেষ্টা ও কচুয়া কন্ঠ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং কচুয়া প্রেসক্লাবের আজীবন সদস্য বিশিষ্ট ব্যবসায়ী শরিফুল ইসলাম মিঠু।

এসময় তিনি বলেন, আলোর মশাল কচুয়াকে আলোকিত করেছ। তারা সমাজের সর্বস্তরের মানুষের পাশে দাড়িয়েছে। আমি তাদের পাশে সবসময় আছি এবং থাকব। আমি আশা করি আলোর মশাল সমাজের সকলস্তরের মানুষের সেবায় সর্বদা কাজ করে যবে।

আলোর মশালের সভাপতি ওমর ফারুক সাইমের সভাপতিত্বে ও সহ-সভাপতি মো. মেহেদী হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন, আলোর মশালের উপদেষ্টা ও কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটা।

স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, কচুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহের হোসেন দুলাল, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, পাক্ষিক কচুয়া কন্ঠের সম্পাদক ও প্রকাশক মো. হাবিবউল্লাহ হাবিব, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, রাকিবুল হাসান, সাধারণ সম্পাদক মহিউদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সনতোষ চন্দ্র সেন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন শিকদার, কচুয়া উপজেলা পোল্ট্রি খামার সমিতির সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, কচুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. মেহেদী মোতালেব বিএসসি প্রমুখ।

সংগঠনের উপদেষ্টামন্ডলীর পক্ষে বক্তব্য রাখেন কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কচুয়া উপজেলা শাখার সভাপতি ওমর খৈয়াম বাগাদাদী রুমি, বাংলাদেশ দলিল লিখক সমিতি কচুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবুল খায়ের রুমি প্রমুখ। সদস্যদের মাঝে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরহাদ বকাউল ।

আলোচনা সভা শেষে কেক কেটে আলোর মশালের সাফল্যের পঞ্চম বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করেন অতিথিবৃন্দ।

এসময় আলোর মশালের সকল সদস্যবৃন্দ, উপদেষ্টাবৃন্দ এলাকার সুধীজন ও গুনীজনেরা উপস্থিত ছিলেন।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ০৫:৫৯ পিএম

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

148 জন পড়েছেন
শেয়ার করুন