chandpur report 1329

কাবাডিতে পুলিশের ঐতিহ্য ফিরিয়ে আনবো : কুমিল্লায় ডিআইজি আনোয়ার হোসেন

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা ব্যুরো: ০১ ডিসেম্বর ২০২০

চট্টগ্রাম রেঞ্জ আন্তঃজেলা পুলিশ কাবাডি টুর্নামেন্টের ফাইনাল খেলায় বান্দরবান জেলা পুলিশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা জেলা পুলিশ দল।

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে কুমিল্লা স্টেডিয়ামের জিমনেসিয়ামে বান্দরবান জেলা পুলিশ দল ও কুমিল্লা জেলা পুলিশ দলে মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ, দলের মাঝে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন। ফাইনাল খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ডিআইজি মোঃ আনোয়ার হোসেন।

এসময় তিনি কাবাডিতে বাংলাদেশ পুলিশের ঐতিহ্য ফিরিয়ে আনার পাশাপাশি সারাদেশেই গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাটিকে আরা জনপ্রিয় করে তোলার ঘোষনা দেন।

এসময় তিনি আরও বলেন, কাবাডি সার্ভিস টিম গুলোর মধ্যে পুলিশের কাবাডি দল প্রথম সারিতে ছিল, সেই ঐতহ্যি আমরা সকলে মিয়ে ফিরিয়ে আনবো। একই সাথে কাবাডি খেলাকে আরো সংগঠিত করতে হবে। প্রতিটি জেলায় প্রশিক্ষনের মাধ্যমে নতুন খেলোয়াড় তৈরি ও প্রতিযোগিতার আয়োজন করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার নরেশ চাকমা, সিআইডির বিশেষ পুলিশ সুপার (কুমিল্লা ও নোয়াখালী জেলা) মোঃ শামছুল আলম।

এছাড়াও কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম-উল-আহসানসহ অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

উত্তেজনাপূর্ণ খেলায় ২০ পয়েন্ট অর্জন করে বান্দরবান। ৪ পয়েন্ট বেশী পেয়ে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা জেলা পুলিশ দল। টুর্নামেন্ট সেরা হয় কুমিল্লা দলের অধিনায়ক এএসআই কামরুল হাসান ও ম্যাচ সেরা হয় কুমিল্লা জেলা পুলিশের কনস্টেবল আকবর হোসেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০২:২৯ পিএম

০১ নভেম্বর ২০২০ খ্রি. ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরি, মঙ্গলবার

শেয়ার করুন