chandpur report 1402

কোনভাবেই যেন স্বাধীনতা বিরোধীরা মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে : মেজর রফিক

কোন ভাবেই যেন এ বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধীরা মাথা ছাড়া দিয়ে উঠতে না পারে সে দিকে যুবলীগকে সজাগ থাকার আহবান জানান হাজীগঞ্জ শাহরাস্তি আসনের মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

গত ১৬ ডিসেম্বর বুধবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্বরোডে উপজেলা যুবলীগের আয়োজনে বিজয় শোভাযাত্রা ও আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, কোন রাজাকারের পক্ষে যাবেন না। এ দেশে রাজাকারের ঠাঁই নাই। আমরা যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছি, এখানে রাজাকারদের কোন ঠাঁই হতে পারে না।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে একটি অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ছিলাম। সেই থেকে বঙ্গবন্ধুকে মনে প্রাণে ভালোবাসি। দেশকে যুদ্ধ করে স্বাধীন করেছি।

হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের সভাপতিত্ব ও সিনিয়র যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেলের উপস্থাপনায় বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীদের নিয়ে হাজীগঞ্জ বিশ্বরোডে জড়ো হতে থাকে। পরে হাজীগঞ্জ বাজারের প্রধান সড়কে বিশাল বিজয় মিছিল শেষে আলোচনা সভায় মিলিত হয় নেতৃবৃন্দ।

বিজয় মিছিলে অংশ নেয় হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন কমিটির আহবায়ক অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহছান হাবিব অরুণ, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী মোঃ জসিম উদ্দিন, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মদ খসরু, জেলা যুবলীগের নেতা শাহিনুর রহমান শাহীন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা আওয়ামী লীগের শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. দুলাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

বুধবার ‍দুপুরে থেকে হাজীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদ প্রত্যাশী এবং যুবলীগের নেতৃবৃন্দ ব্যানার-ফেস্টুন হাতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে হাজীগঞ্জ বাজারে অবস্থান নেয়। দুপুর থেকে হাজীগঞ্জ বাজারে হাজীগঞ্জ ৫নং সদর ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী ইউছুফ প্রধানীয়া সুমন, ৬নং বড়কুল ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী মজিবুর রহমান, ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়ন থেকে হুমায়ুন কবির লিটন, আবুল বাসার, আমিনুল হক বাবলুর নেতৃত্বে, ৭নং বড়কুল ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী এম এ হাসেম হাসু, ৭নং বড়কুল ইউনিয়ন যুবলীগের নেতৃত্ব দেন সভাপতি লোটাস মো. দেলোয়ার হোসেন, ৮নং হাটিলা ইউনিয়নের রাসেল মজুমদার, ৯নং গন্ধব্যপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, গন্ধব্যপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুর আহম্মেদ বিপ্লব, গন্ধর্ব্যপুর উত্তর ইউপি চেয়ারম্যান প্রার্থী মমতাজ উদ্দিন মন্টু, আলী হোসেন ও জামাল হোসেন, ১নং রাজারগাঁও ইউনিয়নে মিছিলের নেতৃত্ব দেন আবদুল হাদী, ২নং বাকিলা ইউনিয়ন থেকে হাবিবুর রহমান লিটন, নাজমুল আহসান, ৪নং কালচোঁ ইউনিয়ন থেকে আসা মিছিলের নেতৃত্ব দেন বিশিষ্ট ব্যবসায়ী এস এস মানিক ও হাজীগঞ্জ পৌরসভার রিয়াদ বলি, খোকন বলি, মেহেদী হাছান রাব্বীর নেতৃত্বে বিশাল মিছিল এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

66 জন পড়েছেন
শেয়ার করুন