chandpur report 1340

চাঁদপুরে জেলা ছাত্রদলের সহ-সভাপতি রনিসহ ৫ জনকে ইয়াবাসহ আটক

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মেহেদী হাসান রনি ভূঁইয়া সহ ৫ জনকে ইয়াবাসহ আটক করেছে নৌ পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে মাদ্রাসা রোড নৌ থানার মেঘনা নদীতে বিআইডব্লিউটির পরিত্যক্ত টার্মিনাল থেকে ইয়াবা বিক্রি করার সময় তাদেরকে আটক করে।

নৌ-থানার ইনচার্জ এসআই জহিরুল হকের নেতৃত্বে এস আই ইলিয়াস সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

এ সময় মাদক সম্রাট মেহেদী হাসান রনি (৩৫) সহ তার সহযোগী জেলা সাব রেজিস্ট্রার অফিসের নকল নবিশ আনোয়ার হোসেন আকন(৪৮),শামসু রাড়ী(৩৬)সোবহান মাল(৩২)ছলেমান মোল্লা (৩৫)কে ইয়াবা বিক্রি ও সেবন সময় আটক করে। নৌ পুলিশ তাদের দেহ তল্লাশি চালিয়ে ২০ ইয়াবা জব্দ করেন বাকি ইয়াবাগুলো পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকসম্রাট রনি মেঘনা নদীতে ফেলে দেন।

নৌ পুলিশ জানান,মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ অভিযান চালানোর কারণে মাদক বিক্রেতারা অভিনব কায়দায় মেঘনা নদীতে বিআইডব্লিউটির পরিত্যক্ত পল্টনে প্রতিদিন অবস্থান করে সেখান থেকে ভাসমান ভাবে ইয়াবা বিক্রি করে আসছে। এছাড়া মাদকসেবীরা সেই ভাসমান পল্টনে দিয়ে নিরাপদে ইয়াবা সেবন করে।গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গভীর রাতে নৌ পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মেহেদী হাসান রনি ও তার সহযোগী জেলা সাব রেজিস্ট্রার অফিসের নকল নবিশ আনোয়ার হোসেন আকন প্রতিদিন রাতে স্টিল বডি টলার নিয়ে নদীতে অবস্থান করে ইয়াবা বিক্রি করে আসছে।মাদ্রাসার রোড নৌ থানা সংলগ্ন মেঘনা নদীতে লাইটার জাহাজ ও মালবাহী ট্রলার মাদক সেবনকারী দের কাছে তারা ইয়াবা বিক্রি করে।

এই মাদক বিক্রেতাদের আটক করার পর তাদেরকে ছাড়িয়ে নেওয়ার জন্য নৌ থানা দালাল চক্ররা তবদির চালায়। নৌ পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক মামলায় আসামি করে আদালতে প্রেরণ করেন।

আমরা সংবাদের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, পাঠকের আস্থাই আমাদের মূলধন

আপডেট সময় : ০৫:২০ পিএম

০২ নভেম্বর ২০২০ খ্রি. ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরি, বুধবার

শেয়ার করুন