chandpur report 1355

চাঁদপুর অর্থনৈতিক অঞ্চল-২ এর জন্যে ৮১০২ একর জমি দিলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক :

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৮,১০২ একর জমিতে চাঁদপুর অর্থনৈতিক অঞ্চল -২ ( হাইমচর) (Economic Zone) প্রতিষ্ঠার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সানুগ্রহ অনুমোদন দিয়েছেন।

চাঁদপুর জেলার সামগ্রিক আর্থ-সামাজিক উন্নয়নে যা সুদূরপ্রসারী, অত্যন্ত দূরদর্শী, ইতিবাচক পরিবর্তন বয়ে আনবে। জীবন-যাপন ব্যবস্হায় আনবে ব্যাপক এবং অকল্পনীয় পরিবর্তন।

উন্নত জীবনের ছোঁয়া এবং সাধারণ মানুষের ভাগ্যের আমূল পরিবর্তনের বীজ বপন করা করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিনম্র শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানিয়েছেন চাঁদপুরের মাটি ও মানুষের নয়নের মণি শিক্ষামন্ত্রী ডা: দীপুমণি এমপি। একই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভুমি সচিব মাকসুদুর রহমান পাটওয়ারী।

উল্লেখ্য ৮,১০২ একর জমির বাজার মূল্যও বর্তমানে তিন হাজার আটশত ঊনচল্লিশ কোটি ঊনচল্লিশ লক্ষ চুরানব্বই হাজার পাঁচশত চল্লিশ টাকা (৩,৮৩৯,৩৯,৯৪,৫৪০/)।

তবে, রাষ্ট্রের সামগ্রিক উন্নয়নের দিক বিবেচনা করে মাত্র দশ লক্ষ এক হাজার একশত এক (১০,০১,১০১/) টাকায় প্রতীকীমূল্যে দীর্ঘমেয়াদী বন্দোবস্ত প্রদানের জন্য ভূমি মন্ত্রণালয়ের প্রস্তাব মাননীয় প্রধানমন্ত্রী অনুমোদন দিয়েছেন। তথ্যসূত্র ভুমি মন্ত্রণালয়।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ১২:০৮ পিএম

০৬ নভেম্বর ২০২০ খ্রি. ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরি, রোববার

135 জন পড়েছেন
শেয়ার করুন