chandpur report 1420

চাঁদপুর জেলা জাপার মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার :

২১ ডিসেম্বর সোমবার দুপুরে চাঁদপুর শহরের ষোলঘরস্হ জাপানেতা অ্যাডঃ মহসীন খান এসোসিয়েট “ল” চেম্বারে চাঁদপুর জেলা জাতীয় পাটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক ও পৌর জাতীয় পাটির সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজির সভাপতিত্বে ও শহর জাতীয় পাটির সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম খানের পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক ও ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতি আঃ আউয়াল মিয়াজি, জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক মোঃ কাইউম খান,সদর উপজেলা জাতীয় পাটির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ মহসীন খান, হাইমচর উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক রায়হান মাহমুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা জাতীয় পাটির সদস্য শাহজাহান মাতব্বর, জেলা কৃষক পাটির আবুল হাসেম দর্জী, জেলা যুবসংহতির আহবায়ক নিঝুম পাটোয়ারী, যুগ্ম আহবায়ক নাজমুল গাজী, ৭ নং ওয়ার্ড জাতীয় পাটির সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, নিজেদের আধিপত্য বিস্তার এবং নিজের বলয়ের সংগঠন যারা করতে তাঁরা নিজের ব্যক্তি নামের সংগঠন খুলে সেটিকে নিজের আধিপত্য করেন। কিন্তু রাজনৈতিক সংগঠন করতে হলে রাজনৈতিক দলের নেতৃত্ব দিতে হলে দলের নেতাকর্মীদের কথা শুনতে হবে। সকলের পরামর্শে সংগঠন করতে হবে। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে কিন্তু সেই নেতৃত্বের জন্য নেতা নির্বাচন করতে হলে আলোচনার টেবিলে বসে তা সিদ্ধান্ত নিতে হবে।

বক্তারা অবিলম্বে দলের স্বার্থে দলকে সুসংগঠিত ও শক্তিশালী রাজনৈতিক সংগঠনে রুপান্তরিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে পল্লীবন্দ্বু এরশাদের স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করার আহবান জানান।

শেয়ার করুন