chandpur report 1412

চাঁদপুর স্বাস্থ্য বিভাগের সামনেই পায়ের আঘাতে পৃষ্ঠ হলো নবজাতকের মৃতদেহ

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের সামনেই সড়কের পাশে ফেলে যাওয়া নিস্পাপ নবজাতকের মৃতদেহ পৃষ্ঠ হলো মানুষের পায়ের আঘাতে।

জানাযায়, ১৯ ডিসেম্বর শনিবার সকাল থেকে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের সামনে সড়কের পাশে কাপড়ে মোড়ানো একটি নবজাতকের মৃত দেহ কে বা কারা ফেলে রেখে চলে যায়। কিন্তু ওই নবজাতকের মৃতদেহ দীর্ঘ কয়েক ঘণ্টা ওভাবেই কাপাড়ে মোড়ানো অবস্থায় সেখানে পড়ে থাকে। এক সময় ওই সড়ক দিয়ে হাঁটাচলা করা পথচারীদের পায়ের আঘাতে ধীরে ধীরে ওই কাপড় সরে গেলে স্থানীয়রা নবজাতকের মৃতদেহ দেখতে পান।

স্থানীয় এক চায়ের দোকানদার জানান, তিনি প্রতিদিনের মতো সকাল নয়টার দিকে তার চায়ের দোকান খুলতে গেলে দেখেন চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের গেট সংলগ্ন স্থানে লুঙ্গির কাপড়ে মোড়ানো কিছু একটা পড়ে রয়েছে এবং তার পাশে তিনি রক্ত ও দেখতে পান।

এছাড়া ওই স্থানের অন্যান্য ওষুধ ব্যবসায়ী, চায়ের দোকানী এবং অ্যাম্বুলেন্স চালকরা জানান, শনিবার সকাল থেকে লুঙ্গির কাপড়ে মোড়ানো সিভিল সার্জন কার্যালয়ের গেটের পাশে মানুষের আকৃতি এক নবজাতকের মৃতদেহ পড়ে থাকতে দেখে। সেটি মানুষের অজান্তে চলাচল করতে গিয়ে পায়ের আঘাতে পৃষ্ঠ হয়ে মানুষের আকৃতি থেকে নবজাতকের মৃতদেহ টি বিকৃত হয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই নবজাতকের মৃতদেহটি একইভাবে সেই স্থানে পড়ে থাকতে দেখা যায়।

আমরা খবরের বস্তুনিষ্ঠতায় বিশ্বাসী, সঠিক সংবাদ পরিবেশনই আমাদের বৈশিষ্ট্য

আপডেট সময় : ১২:১৫ পিএম

২০ নভেম্বর ২০২০ খ্রি. ০৫ পৌষ ১৪২৭ বঙ্গাব্দ, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪২ হিজরি, শনিবার

 Night King Sex Update

98 জন পড়েছেন
শেয়ার করুন