chandpur report 629

ছেংগারচর পৌরসভায় সম্ভাব্য মেয়র প্রার্থী আরিফ উল্যাহ সরকারের গণসংযোগ

মতলব উত্তর প্রতিনিধি :

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী লায়ন আলহাজ¦ মো. আরিফ উল্যাহ সরকার গণসংযোগ করেছেন।

বুধবার সকালে ছেংগারচর পৌর বাজারে সরকারের উন্নয়ন কর্মকান্ড সংবলিত লিফলেট বিতরণ করেন লায়ন আলহাজ¦ মো. আরিফ উল্যাহ সরকার। বাজারের ব্যবসায়ী, পথচারী ও যানবাহনের চালক-যাত্রীদের মাঝে লিফলেট বিতরণ করে সরকারের বড় বড় মেঘা প্রকল্পগুলো তুলে ধরেন।

লায়ন আলহাজ¦ মো. আরিফ উল্যাহ সরকার; বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য, ছেংগারচর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি, জগন্নাথ বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক, চাঁদপুর জেলা সমিতি- ঢাকা’র যুগ্ম সম্পাদক, ছেংগারচর প্রাক্তন ছাত্র/ছাত্রী কল্যাণ সমিতির সাঙগঠনিক সম্পাদক, লায়ন ক্লাব- ঢাকা ভ্রাবো’র সভাপতি, ঢাকাস্থ চাঁদপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদ এর সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন।

পৌর জনগণই মেয়র, মেয়র একজন সেবক মাত্র উল্লেখ করে লায়ন আলহাজ¦ মো. আরিফ উল্যাহ সরকার বলেন সকল বাঁধা অতিক্রম করে প্রথম শ্রেণীর পৌরসভার মর্যাদা ফিরিয়ে দেওয়াই আমার চ্যালেঞ্জ। ছেংগারচর পৌরসভায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত করা ও বাল্যবিবাহ বন্ধ করা এবং ইভটিজিং রোধ করে শিক্ষার পরিবেশ রক্ষা করাই হবে প্রথম কাজ।

জরুরী সেবায় নিমিত্তে ওয়ান স্টপ সার্ভিস এর মাধ্যমে পৌরবাসীকে সেবা প্রদান দেয়া হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

এসময় পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

66 জন পড়েছেন
শেয়ার করুন