chandpur report 1433

প্রিয় চাঁদপুর কর্তৃক শতজনকে কোভিড-১৯ সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার :

মহামারি করোনা ভাইরাসের সময়কালীন মানুষের পাশে দাঁড়ানো, করোনায় আক্রান্ত ও মৃত ব্যক্তিদের দাফন কাজে সহযোগিতাসহ অন্যান্য কাজে সহযোগিতার জন্য চাঁদপুরে এই প্রথমবারের মতো জেলার শীর্ষ ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “প্রিয় চাঁদপুর” আয়োজিত চাঁদপুর জেলায় শত জনকে কোভিড-১৯ সম্মাননা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে হাজীগঞ্জ পৌর শহরের থানা রোড পোস্ট অফিস সংলগ্ন বিয়ে বাড়ী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কোভিড-১৯ প্রতিরোধে স্বাস্থ্য ও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিশেষ অবদানে স্বীকৃতি স্বরূপ “প্রিয় চাঁদপুর সম্মাননা” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার)।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, কোভিড-১৯ এর এই সময়কালীন সাংবাদিক থেকে শুরু করে প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনীর কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সহযোগিতায় এই যুদ্ধে সফলভাবে লড়াই করে যাচ্ছি। আমরা সবাই হচ্ছি একে অপরের পরিপূরক। আমি একটি বিষয় লক্ষ্য করছি, ১৯৭১ সালে আমাদের যে যুদ্ধ হয়েছিল ক্যালেন্ডার ব্যবহার করেছি ঠিক সেই ক্যালেন্ডারটি আগামী ২০২১ সালের ক্যালেন্ডারের সাথে মিল রয়েছে। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যুদ্ধ করে বিজয় চিনিয়ে এনেছেন। আজকে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তাঁর বিচক্ষণ, সূর প্রসারী, অত্যন্তময় চিন্তাধারায় নেতৃত্ব দিয়ে সমস্ত কিছুকে একত্রিত করে এগিয়ে নিয়ে যাওয়া চেষ্টা করছে। আমরা কিন্তু কেউ তার নিকটে একটা অংশ। আমরা কেউ কিন্তু একা একা কোন কাজ সম্পন্ন করতে পারে না। যে কোন ধরনের পার্টিসিপ্যান্ট আমরা কিন্তু রাজনৈতিক ব্যক্তিত্তদের সাথে শেয়ার করছি। সেই সাথে আমাদের সবচাইতে পজেটিভভাবে সমসজের দর্পণ হিসেবে কাজ পৌছে তারা হচ্ছেন আমাদের সাংবাদিক ভাইরা। আজকে যারা আমাদের সম্মানিত করার চেষ্টা করেছেন আমি মনে করি তারাই আজ সম্মানিত।

আনন্দ গ্রুপের সিএফও এবং প্রিয় চাঁদপুর এর সম্পাদক মন্ডলির সভাপতি মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও শাহরাস্তি বেরনাইয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জাহিদ হোসেন এর প্রাণবন্ত সঞ্চালনায় সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেন, ফরিদগঞ্জ পৌর মেয়র মোঃ মাহফুজুল হক, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন।

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ খালেকুজ্জামান শামীম, দৈনিক মতলবের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ও দন্ত চিকিৎসক মোঃ মাসুদ হাসান, সদর উপজেলার ৫নং রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউপি চেয়ারম্যান মোঃ মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, শাহরাস্তি উপজেলার চিতোষী ইউপি চেয়ারম্যান যোবায়েদ কবির বাহাদুর, প্রিয় চাঁদপুর এর প্রধান সম্পাদক মোঃ মজিবুর রহমান রনি, দাফনকাজে সহযোগীতাকারী ইসলামী আন্দোলন চাঁদপুরের টিম লিডার মাওলানা জয়নাল আবেদীন, স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত মহামায়া শাখার সহ সভাপতি মোঃ জুয়েল হাজী প্রমুখ।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রিয় চাঁদপুর এর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সিফাত।

এসময় মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, সংবর্ধিত অতিথিসহ সকল শ্রেণী পেশার প্রায় ৪ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন